• আজ সোমবার, ৫ আশ্বিন, ১৪২৮ ৷ ২০ সেপ্টেম্বর, ২০২১ ৷

শাকিব খানের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে অভিযোগ

sakib
❏ রবিবার, জুন ২৮, ২০২০ বিনোদন

বিনোদন ডেস্কঃ অনুমতি ছাড়া গান ব্যবহার করায় চিত্রনায়ক শাকিব খানের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে অভিযোগ দায়ের করেছেন শিল্পী দিলরুবা খান। রোববার (২৮ জুন) ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) সাইবার ইউনিটে ক্ষতিপূরণ ও আইনি ব্যবস্থার দাবি করে ডিজিটাল নিরাপত্তা আইনের ২৩ ধারায় অভিযোগ দায়ের করা হয়েছে।

অভিযোগে বলা হয়েছে, শিল্পী দিলরুবা খানের অনুমতি না নিয়ে ‘পাগল মন’ গান রিমেক করে সিনেমায় ব্যবহার করেছেন শাকিব খান।

এ বিষয়ে দিলরুবা খানের আইনজীবী ও বাংলাদেশ কপিরাইট অফিসের আইনগত সহায়তা প্রদানকারী ব্যারিস্টার ওলোরা আফরিন বলেন, ‘গত ফেব্রুয়ারিতে আমরা লিগ্যাল নোটিশ পাঠিয়েছিলাম শাকিব খান ও মোবাইল ফোন অপারেটর রবিকে। আমরা ১০ কোটি টাকা ক্ষতিপূরণ দাবি করেছি। এ নিয়ে শাকিব খানের সঙ্গে কথাও হয়েছিল। তিনি সমঝোতা করতে চেয়েছিলেন। কিন্তু পরে টাকার অঙ্কের কারণে সমঝোতা হয়নি।

আমরা শাকিব খানকে বলেছিলাম, আপনি একজন ব্র্যান্ড। কাগজপত্র ছাড়া কেন এ গান ব্যবহার করলেন? এ ব্যাপারে তাঁর কাছ থেকে কোনো সদুত্তর পাইনি। পরে করোনা-পরিস্থিতি এলো। কোর্ট বন্ধ ছিল। আমরা শাকিব খানের সঙ্গে তিন মাসের বেশি সময় ধরে সমঝোতা করার চেষ্টা করেছি। কিন্তু সমঝোতা হয়নি। আজ আমরা অভিযোগ দায়ের করেছি।’

ব্যারিস্টার ওলোরা আফরিন আরো বলেন, ‘আমরা ক্ষতিপূরণ দাবি করে অভিযোগ করেছি। যদি ক্ষতিপূরণ দেওয়া না হয়, তাহলে মামলাটা এগোবে।’

তবে বিষয়টি নিয়ে ঢাকায় সিনেমার শীর্ষ নায়ক খান সাহেব এখনও কোনো মন্তব্য করেননি। তার প্রতিক্রিয়া জানার জন্য শাকিব ভক্তদের অপেক্ষার প্রহর কিছুটা বাড়লো।

আরও পড়ুন :
jemes 78 মামলা করতে আদালতে গেলেন জেমস

❏ রবিবার, সেপ্টেম্বর ১৯, ২০২১

বেঁচে থাকলে আজ ৫০ বছরে পা দিতেন সালমান শাহ

❏ রবিবার, সেপ্টেম্বর ১৯, ২০২১

Zayed_Mousumi জায়েদকে মিষ্টি মুখ করালেন মৌসুমী

❏ বৃহস্পতিবার, সেপ্টেম্বর ১৬, ২০২১

joya b3n বলিউডে জয়া আহসান, নায়ক নওয়াজুদ্দিন সিদ্দিকি

❏ বৃহস্পতিবার, সেপ্টেম্বর ১৬, ২০২১

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন