রাজবাড়ীতে নতুন করে ৬৭ জন করোনায় আক্রান্ত

test
❏ রবিবার, জুন ২৮, ২০২০ ঢাকা

রাজবাড়ী প্রতিনিধি: রাজবাড়ীতে নতুন করে ৬৭ জন করোনায় আক্রান্ত হয়েছেন। এ নিয়ে রাজবাড়ীতে মোট আক্রান্তের সংখ্যা দাঁড়াল ৪৫৭ জনে। রোববার (২৮ জুন) রাজবাড়ীর সিভিল সার্জন ডা. মো. নুরুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন।

জানা গেছে, পরীক্ষার জন্য ১৯৩টি নমুনা পাঠানো হয়। তার মধ্যে ৬৭ জনের শরীরে করোনা পজিটিভ এসেছে। এর মধ্যে রাজবাড়ী সদর উপজেলার ২৯ জন, পাংশা উপজেলায় ২৮ জন, কালুখালী উপজেলাতে সাতজন, বালিয়াকান্দি উপজেলায় দুইজন ও গোয়ালন্দ উপজেলায় একজন আক্রান্ত হয়েছে।

রাজবাড়ীর সিভিল সার্জন ডা. মো. নুরুল ইসলাম বলেন, জেলায় এ পর্যন্ত ৪৫৭ জন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। এর মধ্যে ৯৫ জন সুস্থ ও দুইজন মারা গেছেন।

উল্লেখ্য রাজবাড়ীতে এখন পর্যন্ত ৪৩১৯ জনের নমুনা সংগ্রহ করে ঢাকায় পাঠানো হয়েছিলো। সেখান থেকে ৪৫৭ জন করোনায় আক্রান্ত হয়েছে। আক্রান্তদের মধ্যে ৯৫ জন্য সুস্থ হয়ে স্বাভাবিক জীবন যাপন করছে। বাকি ৩৬০ জন রাজবাড়ী সদর হাসাপাতালের আইসোলেশনের ইউনিটসহ হোম আইসোলেশনে রয়েছে। আক্রন্তদের মধ্যে ২ জন মৃত্যুবরণ করেছে।

এদিকে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে দেশে গত ২৪ ঘণ্টায় আরও ৪৩ জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে দেশে মোট ১ হাজার ৭৩৮ জন কোভিড রোগী মারা গেলেন। এই সময়ে ৩ হাজার ৮০৯ জন শনাক্ত হয়েছেন। এ নিয়ে দেশে মোট শনাক্ত হলেন ১ লাখ ৩৭ হাজার ৭৮৭ জন। গত ২৪ ঘণ্টায় সুস্থ হয়েছেন ১ হাজার ৪০৯ জন এবং মোট সুস্থ ৫৫ হাজার ৭২৭ জন।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন