মাগুরায় নির্বাচন কর্মকর্তাসহ নতুন ১৯ জন করোনা রোগী শনাক্ত

৯:৫৫ অপরাহ্ণ | রবিবার, জুন ২৮, ২০২০ খুলনা
magura

মতিন রহমান, মাগুরা প্রতিনিধিঃ মাগুরায় উপজেলা নির্বাচন কর্মকর্তা ও সিভিল সার্জন এর ড্রাইভারসহ নতুন করে ১৯ জন করোনা রোগী শনাক্ত হয়েছেন। এ নিয়ে জেলায় মোট আক্রান্ত ১১৬ জন। নতুন শনাক্ত হওয়া ১১ জনের বাড়ি মাগুরা সদরে, ৩ জন শ্রীপুর, ৪ জন মহম্মদপুর ও ১ জন শালিখা উপজেলার।

মাগুরা সিভিল সার্জন ডা: প্রদীপ কুমার সাহা জানান, রবিবার জেলায় নতুন ১৯ জন করোনা রোগী সনাক্ত হয়েছে। মাগুরায় এখন পর্যন্ত মোট করোনা শনাক্ত হয়েছে ১১৬ জন। তাদের মধ্যে মাগুরা সদরে ৭৫ জন, শ্রীপুরে ১৮ জন, শালিখায় ৯ জন, মহম্মদপুরে ১৪ জন। মাগুরা সদর, শ্রীপুর ও শালিখা উপজেলায় ১ জন করে ৩ জন মারা গেছে। এখন পর্যন্ত সুস্থ হয়েছে ৪৬ জন।

আক্রান্তদের ৩ জন প্রাতিষ্ঠানিক আইসোলেশনে ও ৬৪ জনকে হোম আইসোলেশনে রাখা হয়েছে। এছাড়া গত ২৩ তারিখে মাগুরা পৌরসভার ৪নং ওয়াডের খানপাড়া ও পিটিআই পাড়াকে রেড জোন হিসাবে চিহিৃত করে প্রশাসন এ দুই এলাকাকে লকডাউন ঘোষণা করে।

এদিকে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে দেশে গত ২৪ ঘণ্টায় আরও ৪৩ জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে দেশে মোট ১ হাজার ৭৩৮ জন কোভিড রোগী মারা গেলেন। এই সময়ে ৩ হাজার ৮০৯ জন শনাক্ত হয়েছেন। এ নিয়ে দেশে মোট শনাক্ত হলেন ১ লাখ ৩৭ হাজার ৭৮৭ জন। গত ২৪ ঘণ্টায় সুস্থ হয়েছেন ১ হাজার ৪০৯ জন এবং মোট সুস্থ ৫৫ হাজার ৭২৭ জন।