• আজ ১৬ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ

‘মহান আল্লাহর ইচ্ছায় ও আপনাদের দোয়ায় এমনিতে ভালো আছি’: মাশরাফি

১০:২৯ অপরাহ্ণ | রবিবার, জুন ২৮, ২০২০ আলোচিত বাংলাদেশ
mash

সময়ের কণ্ঠস্বর ডেস্কঃ করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন নড়াইল-২ আসনের সংসদ সদস্য ও ক্রিকেটার মাশরাফি বিন মর্তুজা। গত ১৮ জুন রাতে জ্বর অনুভব করায় ১৯ জুন ঢাকা শিশু হাসপাতালে করোনা এবং ডেঙ্গু পরীক্ষা করান মাশরাফি। পরের দিন বিকালে করোনা পরীক্ষার ফলে পজিটিভ আসে তার। এরপর থেকে ডানহাতি এ পেসার নিজের বাসায় আইসোলেশনে থেকে চিকিৎসা নিচ্ছেন।

এর মাঝে বিভিন্ন রকম গুজব ছড়ানো হয়েছে তার নামে। প্রথমে তিনি কেবিন পাচ্ছেন না হাসপাতালে। এনিয়ে একটি গণমাধ্যমে খবর ছড়ালে সেটি অফিসিয়াল ফেসবুক পেজে মাশরাফি সেটি পরিষ্কার করেন। তার হাসপাতালে ভর্তির প্রয়োজন পড়েনি, নিয়মিত স্বাস্থ্য পরীক্ষার জন্যই গিয়েছেন হাসপাতালে।

এরপর আজ আটদিনের মাথায় খবর ছড়ায়, মাশরাফি সুস্থ হয়েছেন তা করোনা পরীক্ষার ফল নেগেটিভ হয়েছে। তবে মাশরাফি জানান, তিনি এখনও পরীক্ষা করাননি। নিয়ম অনুযায়ী ১৪ দিন পর পরীক্ষা করাবেন তিনি।

রবিবার তিনি তার সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকের অফিসিয়াল পেইজে দেয়া এক পোস্টে জানান, বিভিন্ন সংবাদমাধ্যম ও সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়েছে, আমি কোভিড-১৯ নেগেটিভ। এটি মোটেও সত্য নয়। এখনও পুনরায় টেস্ট করাইনি। ১৪ দিন হওয়ার পর পর টেস্ট করানোর ইচ্ছে আছে।’

এতে আরও লেখেন, ‘মহান আল্লাহর ইচ্ছায় ও আপনাদের দোয়ায় এমনিতে ভালো আছি। বাসায় থেকেই প্রয়োজনীয় চিকিৎসা নিচ্ছি। বড় কোনো শারীরিক সমস্যা নেই। আমার জন্য এবং দেশজুড়ে আক্রান্ত সবার জন্য দোয়া প্রার্থনা করছি। সবাই সাবধানে থাকবেন, ভালো থাকবেন। আমরা সবাই মিলেই লড়াই চালিয়ে যাব। আল্লাহ সহায়।’

মাশরাফির পর তার ছোট ভাই মোরসালিন বিন মুর্তজাও করোনভাইরাসে আক্রান্ত হন। শনিবার মুরসালিন বলেন, তিনি এবং মাশরাফি সুস্থ আছেন।

প্রসঙ্গত, ক্রিকটারদের মধ্যে শুধুমাত্র মাশরাফির পরিবারই নয়, নাজমুল ইসলাম অপু ও নাফিস ইকবালের পরিবারও করোনায় আক্রান্ত হয়েছেন। তবে তাদের সকলেই এখনো পর্যন্ত সুস্থ আছেন।