• আজ ১২ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ

আশুলিয়ায় অন্তঃসত্ত্বা নারীকে হত্যা, মূলহোতা খোরশেদ গ্রেপ্তার

১০:৪২ পূর্বাহ্ণ | সোমবার, জুন ২৯, ২০২০ ঢাকা, দেশের খবর

নিজস্ব প্রতিবেদক, সাভার- আশুলিয়ার ঘোষবাগে অন্তঃসত্ত্বা নারী হনুফা আক্তারের হত্যাকান্ডের ঘটনায় মূলহোতা খোরশেদ আলমকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১। উদ্ধার করা হয়েছে নিহত নারীর গলার চেইন ও মোবাইল ফোন।

রোববার (২৮ জুন) রাত সাড়ে ১১ টার দিকে বিষয়টি নিশ্চিত করেন আশুলিয়া থানার (এসআই) মামলা তদন্তকারী কর্মকর্তা সুদীপ কুমার।

এরআগে রোববার সকালে লক্ষ্মীপুর জেলা থেকে ঘাতক খোরশেদ আলমকে গ্রেপ্তার করে র‌্যাব-১। পরে রাতে আশুলিয়া থানায় তাকে হস্তান্তর করা হয়।

মামলার তদন্তকারী কর্মকর্তা সুদীপ কুমার বলেন, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে খোরশেদ আলমকে লক্ষ্মীপুর জেলার রামগতি থানা এলাকা থেকে তাকে গ্রেপ্তার করে র‌্যাব। খোরশেদ আলম ঘটনার পর থেকে তার শ্বশুরবাড়ি এলাকায় আত্নগোপন করেছিল।

তিনি আরও জানান, খোরশেদ আলম আশুলিয়া একটি পোশাক কারখানায় চাকরি করতো। তার গ্রামের বাড়ি চাঁদপুর জেলায়। সে আশুলিয়ায় হনুফার ভাইয়ের বাড়িতে নিজেকে আরমান হোসেন নামে পরিচয় দিয়ে বাড়ির একটি কক্ষ ভাড়া নিয়েছিলে। পরে কৌশলে হনুফা আক্তারকে পাশের ঘরে ডেকে নিয়ে গলায় রশি পেঁচিয়ে শ্বাসরোধ করে হত্যা করে স্বর্ণের চেইন ও মোবাইল ফোনসহ নগদ টাকা লুট করে পালিয়ে যায়।

প্রসঙ্গত, গত ২০ জুন (শনিবার) রাত ১১ টার দিকে আশুলিয়ার ঘোষবাগ এলাকার রুহুল আমিনের মালিকানাধীন বাড়ির একটি কক্ষ থেকে অন্ত:সত্ত্বা হনুফা আক্তারের মরদেহ উদ্ধার করা হয়। হনুফা আক্তার সম্পর্কে রুহুল আমিনের আপন ছোট বোন। সেই রাতে নিহতের পরিবার বাদি হয়ে আশুলিয়ায় থানায় হত্যা মামলা দায়ের করেন।