🕓 সংবাদ শিরোনাম

স্ত্রীর তালাকে স্বামীর ফাঁস দিয়ে আত্মহত্যাসংক্রমণ বাড়লে শিক্ষা প্রতিষ্ঠান আবার বন্ধ: শিক্ষামন্ত্রীশরীয়তপু‌রে বে‌পরোয়া কিশোর গ্যাং, হাত বাড়া‌লেই মিল‌ছে মাদক!বিএনপির কোনো পরিকল্পনা সার্থক হবে না: শাজাহান খানকর্ণফুলীতে ধান ক্ষেত থেকে রিক্সা চালকের লাশ উদ্ধারঢাকা-আশুলিয়া এলিভেটেড এক্সপ্রেসওয়ে চালু হবে ২০২৬ সালেমালয়েশিয়ায় গার্মেন্টস কারখানার বাংলাদেশী মালিকসহ ৪৫ জন রিমান্ডে নোয়াখালীর বেগমগঞ্জে ই-ট্রাফিক প্রসিকিউশন কার্যক্রম উদ্বোধনসংকুচিত হচ্ছে বনাঞ্চল: টেকনাফে ফের বন্য হাতির অস্বাভাবিক মৃত্যুদেশে বিনিয়োগ করুন: প্রবাসীদের প্রতি প্রধানমন্ত্রী

  • আজ শনিবার, ১০ আশ্বিন, ১৪২৮ ৷ ২৫ সেপ্টেম্বর, ২০২১ ৷

তাহিরপুর উপজেলা চেয়ারম্যান সস্ত্রীক করোনায় আক্রান্ত


❏ সোমবার, জুন ২৯, ২০২০ দেশের খবর, সিলেট

জাহাঙ্গীর আলম ভূঁইয়া, সুনামগঞ্জ প্রতিনিধি- সুনামগঞ্জের তাহিরপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক করুণা সিন্ধু চৌধুরী বাবুল সস্ত্রীক করোনায় আক্রান্ত হয়েছেন।

গত শনিবার (২৭ জুন) তাদের করোনাভাইরাস শনাক্ত হয়। তারা এখন সুনামগঞ্জ শহরে নিজের বাসায় আইসোলেশনে রয়েছেন। করুণা সিন্ধু চৌধুরী নিজেই এ তথ্য নিশ্চিত করেছেন।

রোববার (২৮ জুন) রাতে সুনামগঞ্জ সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. সৌমিত্র চক্রবর্তী এ তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান, ২৫ জুন উপজেলা পরিষদ চেয়ারম্যান ও তার স্ত্রী করোনা পরীক্ষার জন্য সুনামগঞ্জ সদর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নমুনা দেন।

জানা যায়, করোনাভাইরাসের সংক্রমের শুরু থেকে করুণা সিন্ধু চৌধুরী বাবুল উপজেলার প্রত্যন্ত অঞ্চলে ছুটে চলেছেন কখনো করোনা রোগীর হোম কোয়ারেন্টািন নিশ্চিত করতে, কখনো জনসচেতনতা সৃষ্টি করতে বা ত্রাণ বিতরণে। জনপ্রতিনিধি হিসেবে তিনি মিশে গিয়েছিলেন জনতার সাথে। সেই করোনা এখন বাসা বেধেছে তার শরীরে।

করুনা সিন্ধু চৌধুরী বাবুল জানান, আমিসহ আমার স্ত্রী করোনায় আক্রান্ত হয়েছি। তবে কোন উপসর্গ নেই, সুস্থ আছি।

আরও পড়ুন :
haragas thana রংপুরে আসামির ছুরিকাঘাতে এএসআই নিহত

❏ শনিবার, সেপ্টেম্বর ২৫, ২০২১

বগুড়ায় ভাইয়ের লাঠির আঘাতে বোনের মৃত্যু

❏ শুক্রবার, সেপ্টেম্বর ২৪, ২০২১

Habigonj news হবিগঞ্জে ১০ কেজি গাঁজাসহ দুজন আটক

❏ বৃহস্পতিবার, সেপ্টেম্বর ২৩, ২০২১

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন