আশুলিয়ায় যাত্রীবেশে মাইক্রোবাস ছিনতাইয়ের চেষ্টা, দেশীয় অস্ত্রসহ আটক ৩

২:৪৪ অপরাহ্ণ | সোমবার, জুন ২৯, ২০২০ ঢাকা, দেশের খবর

নিজস্ব প্রতিবেদক, সাভার- সাভারের আশুলিয়ায় যাত্রীবেশে একটি মাইক্রোবাস ছিনতাই চেষ্টার সময় দেশীয় অস্ত্রসহ তিন ডাকাতকে আটক করেছে পুলিশ।

সোমবার দুপুরে বিষয়টি নিশ্চিত করেছেন আশুলিয়া থানার উপ-পরিদর্শক নুরুল হুদা ভুঁইয়া।

এর আগে রবিবার (২৮ জুন) গভীর রাতে নবীনগর-চন্দ্রা মহাসড়কের আশুলিয়ার বাইপাইল এলাকা থেকে তাদেরকে আটক করা হয়। প্রাথমিকভাবে অধিকতর তদন্তের জন্য আটকদের বিস্তারিত পরিচয় জানায়নি পুলিশ।

মাইক্রোবাসটির চালক বেলায়েত হোসেনের বরাত দিয়ে পুলিশ জানায়, দীর্ঘদিন ধরে ঢাকা থেকে দেশের বিভিন্ন স্থানে মাইক্রোবাসযোগে সংবাদপত্র পৌছে দিতেন তারা। প্রতিদিনের মত রবিবার রাতে সংবাদপত্র বিভিন্ন এলাকায় পৌছে দেওয়ার উদ্দেশ্যে বের হন। তারা আশুলিয়ার বাইপাইলে পৌছলে ৫ ব্যক্তি বগুড়া পৌছে দেয়ার অনুরোধ করেন।

এসময় কাজলা পরিবহনের কাউন্টার স্টাফরা ওই ৫ ব্যক্তির কাছে দেশীয় অস্ত্র দেখতে পায়। পরে পুলিশকে খবর দিলে ঘটনাস্থলে পৌছে ডাকাত সন্দেহে ৩ জনকে আটক করে পুলিশ। এসময় বাকি দুই জন পালিয়ে যায়।

আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) নুরুল হুদা ভূঁইয়া জানান, মাইক্রোবাস ছিনতাই চেষ্টার সময় তিনজনকে আটক করা হয়। তারা আন্ত:জেলা ডাকাত দলের সদস্য বলে ধারণা করা হচ্ছে। এদের বিরুদ্ধে আশুলিয়া থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।