🕓 সংবাদ শিরোনাম

শেরপুরে বৃদ্ধের লাশ উদ্ধারসাতক্ষীরায় রাতের আঁধারে নৌকা প্রতীকে সিল: ভোট স্থগিতজীবনকে উপভোগ করতে কত টাকা প্রয়োজন: ওবায়দুল কাদেররাশিয়ায় বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে অস্ত্রধারীর গুলি, নিহত ৮কক্সবাজারে নির্বাচনী সহিংসতায় নিহত ২, সরকারি গাড়ি ভাঙচুরযে কোনো সময় খালেদার মুক্তি বাতিল করতে পারে সরকার: তথ্যমন্ত্রীসোনারগাঁয়ে অযত্ন অবহেলা ও সংস্কারের অভাবে নষ্ট হচ্ছে হোসেন শাহি মসজিদ২২ বছর পর কৃষক দলের নতুন কমিটি: সভাপতি তুহিন, সম্পাদক বাবুলকুতুবদিয়ায় ব্যালট ছিনতাইয়ের চেষ্টা: আইন-শৃঙ্খলা বাহিনীর গুলিতে আ.লীগ নেতা নিহতবিনা প্রতিদ্বন্দ্বিতায় এমপি হলেন ডা. প্রাণ গোপাল

  • আজ সোমবার, ৫ আশ্বিন, ১৪২৮ ৷ ২০ সেপ্টেম্বর, ২০২১ ৷

বদলির আদেশ প্রত্যাহার, ফরিদপুরেই থাকছেন এসপি আলিমুজ্জামান


❏ মঙ্গলবার, জুন ৩০, ২০২০ ঢাকা, দেশের খবর

হারুন-অর-রশীদ, ফরিদপুর প্রতিনিধি: ফরিদপুরের পুলিশ সুপার মো: আলিমুজ্জানের সেই বদলির আদেশ প্রত্যাহার করেছে স্বরাষ্ট্র মন্ত্রণালয়। তিনি এখন ফরিদপুর পুলিশ সুপার হিসেবেই স্বপদে পূর্ণবহাল থাকবেন।

সোমবার (২৯ জুন) স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের উপ-সচিব ধনঞ্জয় কুমার দাসের স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনের মাধ্যমে এ তথ্য সাংবাদিকদের জানানো হয়।

এর আগে এই পুলিশ সুপারকে গত মাসের ১৪ মে মেহেরপুরে বদলির আদেশ এসেছিল। পরে জনতার দাবীর মুখে তাঁর এই বদলির আদেশ প্রত্যাহার করে নিলো স্বরাষ্ট্র মন্ত্রণালয়।

তিনি সৎ ও মানবিক পুলিশ সুপার হিসেবে ফরিদপুরে ইতোমধ্যে বেশ সুনাম অর্জন করেছেন। তাঁর এই প্রত্যাহারের আদেশ আসাতে ফরিদপুরের মানুষের মনে স্বস্তি বিরাজ করছে বলে গণমাধ্যমকে একাধিক সূত্র নিশ্চিত করেন।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন