হিলিতে অন্তঃসত্ত্বা নারীকে কুপিয়ে জমি দখলের অভিযোগ

১০:০৮ পূর্বাহ্ণ | বৃহস্পতিবার, জুলাই ২, ২০২০ দেশের খবর, রংপুর

মোঃ আব্দুল আজিজ, হিলি প্রতিনিধি- হিলিতে অন্তঃসত্ত্বা নারীকে কুপিয়ে জমি দখলের অভিযোগ উঠেছে প্রভাবশালী এক প্রতিবেশির বিরুদ্ধে। এ বিষয়ে হাকিমপুর থানায় লিখিত অভিযোগ করেছে ভুক্তভোগী পরিবার।

বুধবার (১লা জুলাই) উপজেলার বোয়ালদাড় ইউনিয়নের পাইকপাড়া গ্রামে এই ঘটনা ঘটে।

ভুক্তভোগী পরিবার ও স্থানীয়রা জানান, দীর্ঘ কয়েক যুগ ধরে ৩ শতক জমিতে বসবাস করে আসছিলেন নানী রাশেদা, নাতী সাইফুল ও তার স্ত্রী। সেই জায়গাটিকে নিজের দাবি করে আসছে প্রতিবেশী প্রভাবশালী রব্বানী, আজাহার ও তার পরিবারের লোকজন। বুধবার সকালে সাইফুল গোয়াল ঘরে কাজ করতে গেলে হঠাৎ করে প্রভাবশালীরা তার উপর অতর্কিত হামলা চালায় তারা। এসময় গুরুত্ব অবস্থায় আহত হন সাইফুলের ৭ মাসের অন্তস্বত্তা স্ত্রী সামছুন্নাহার। পরে তাকে স্থানীয়রা উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

হাকিমপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার নাজমুস সাঈদ জানান, সকালে ছামছুন্নাহার নামের একজন অন্তঃসত্ত্বা রোগী আঘাত প্রাপ্ত অবস্থায় ভর্তি হয়। বর্তমানে সে চিকিৎসাধীন অবস্থায় আছে, তার অবস্থা উন্নতির দিকে।

হাকিমপুর থানার অফিসার ইনর্চাজ আব্দুর রাজ্জাক আকন্দ জানান, ঘটনা শোনার পর সেখানে আমার পুলিশের সদস্যরা গিয়ে পরিস্থিতি স্বাভাবিক করেছে। এ বিষয়ে থানায় অভিযোগ দিলে অভিযুক্তদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করা হবে।

এ বিষয়ে হাকিমপুর উপজেলা নির্বাহী অফিসার আব্দুর রাফিউল আলম জানান, যেহেতু এটি মারধরের বিষয় এটা ফৌজদারি মামলায় পরে। আমি অফিসার ইনর্চাজকে বিষয়টি গুরুত্ব সহকারে দেখার জন্য বলেছি এবং এ বিষয়ে যথাযাথ ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানান তিনি।