🕓 সংবাদ শিরোনাম

খুব শীঘ্রই ঢাকা ডিটেইলড এরিয়া প্ল্যান-ড্যাপ গেজেট আকারে প্রকাশ করা হবে:গণপূর্ত প্রতিমন্ত্রীসিলেটে নারী পুলিশের সাথে আপত্তিকর অবস্থায় ধরা, ইন্সপেক্টর ক্লোজডনিরাপদ সড়ক বিষয়ে পদক্ষেপ নিয়েছে সরকার: তথ্য ও সম্প্রচার মন্ত্রীআফ্রিকা থেকে আসা কাউকে বোর্ডিং পাস দেয়া হবে না : পররাষ্ট্রমন্ত্রীকিশোরীকে জন্মনিবন্ধন দেওয়ার কথা বলে কাউন্সিলরের ধর্ষণচেষ্টামানিকগঞ্জে পানির জন্য হাহাকারচেয়ারম্যান হয়েই ১০ হাজার মানুষের কষ্ট দূর করলেন মাসুদ তালুকদারহাফ ভাড়ার সিদ্ধান্ত বাস্তবায়ন করুন: কাদেরমেয়র আব্বাসকে জেলহাজতে পাঠানোর নির্দেশচট্টগ্রামে করোনায় আক্রান্ত ৭ জন

  • আজ শুক্রবার, ১৮ অগ্রহায়ণ, ১৪২৮ ৷ ৩ ডিসেম্বর, ২০২১ ৷

বাংলা বলে ভাইরাল কানাডার যুবক


❏ বৃহস্পতিবার, জুলাই ২, ২০২০ ইন্টারনেট রঙ্গ

ইন্টারনেট রঙ্গ ডেস্ক- সম্প্রতি বাংলা বলে ভাইরাল হয়েছে কানাডার এক যুবক। নাম তার বোরজা ইয়াঙ্কি। নামে হয়তো বাঙালি নেটিজেনের কাছে পরিচিত না তবে ছবিতে/চেহারায় সবাই তাকে চিনে।

মূলত হাসিভরা মুখের জন্য সামাজিক যোগাযোগ মাধ্যমে জনপ্রিয় বোরজা। এক গাল হাসি নিয়ে কোনও মজার কথা বলেন বিভিন্ন ভিডিওতে। আর তাতেই মশগুল নেট দুনিয়া।

আমরা করোনার চাইতে শক্তিশালী, আহো ভাতিজা আহো, নোয়াখালী বিভাগ চাই, এছাড়া মাহফুজুর রহমানের গান ‘ঘুমাতে পারিনা সারারাত ধরে বুকের ভিতর হাহাকার করে’ গেয়ে ভাইরাল হয় এই যুবক।

এই ছোট ছোট ভিডিও মিলিয়ন মিলিয়ন ভিউ হচ্ছে। কিছু ভিডিও শেয়ার হয়েছে ৫০ হাজারের উপরেও।

বোরজা ইয়াঙ্কির ফেসবুক পেজে গিয়ে দেখা যায় পিছনের ভিডিওগুলো তেমন ভিউ ও শেয়ার ছিলো না কিন্তু বাংলায় ভিডিও দেয়ার পরই মিলিয়ন মিলিয়ন ভিউ হচ্ছে। এছাড়া বেড়েছে এই যুবকের ফ্যান ফলোয়ার।

জানা যায়, বোরজা কানাডার ম্যানিটোবাতে বাস করে। তিনি টরেন্টোর কিংসওয়ে পড়েছেন। কেলভিন হাইস্কুলে থেকে ডিপ্লোমা সম্পন্ন করেছেন বোরজা ইয়াঙ্কি। সেখানে এই তরুণ প্রবাসী বাংলাদেশির কাছে আসতেন। সেই প্রবাসী বাংলাদেশির মুখে বোরজা ইয়াঙ্কি বাংলা শুনে বলার চেষ্টা করতেন।