খাগড়াছড়িতে পুলিশ সদস্যসহ আরো ১১ জনের করোনা শনাক্ত, জেলায় মোট ২৬৭


❏ বৃহস্পতিবার, জুলাই ২, ২০২০ চট্টগ্রাম, দেশের খবর

নাজমুল হাসান রাকিব, খাগড়াছড়ি থেকে- খাগড়াছড়িতে প্রতিনিয়ত বেড়েই যাচ্ছে প্রাণঘাতী করোনা ভাইরাস আক্রান্ত রোগীর সংখ্যা।

গত ২৪ ঘন্টায় নতুন করে আরো ১১ জনের দেহে করোনার সংক্রমণ পাওয়া গেছে। এ নিয়ে জেলায় আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ২৬৭ জনে। এদের মধ্যে সুস্থ হয়েছেন ৮৯ জন। আর এ পর্যন্ত করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন ১ জন।

নতুন করোনা শনাক্ত রোগীদের মধ্যে খাগড়াছড়ি সদর উপজেলায় ৮ জন (পুরুষ), মাটিরাঙ্গা উপজেলায় ১ জন (মহিলা), পানছড়ি উপজেলায় ১ জন (মহিলা), দীঘিনালা উপজেলায় ১ জন (মহিলা) রয়েছেন।

সূত্রমতে, নতুন শনাক্ত রোগীদের মধ্যে ১ জন পুলিশ সদস্য রয়েছেন।

বৃহস্পতিবার (২ জুলাই) দুপুরে খাগড়াছড়ি সিভিল সার্জন কার্যালয় থেকে এসব তথ্য নিশ্চিত করা হয়েছে।

খাগড়াছড়ি জেলা সিভিল সার্জন ডাঃ নুপুর কান্তি দাশ সময়ের কণ্ঠস্বরকে বলেন, করোনা ভাইরাস সংক্রমণ রোধে স্বাস্থ্য বিভাগ নিরলসভাবে কাজ করে যাচ্ছে। সবাইকে সচেতনতার সহিত স্বাস্থ্যবিধি মেনে চলার আহ্বান জানাচ্ছি।

তিনি আরো বলেন, খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান বাবু কংজরী মারমা সিভিল সার্জন বরাবর একটি অক্সিজেন কনসেন্ট্রেটর মেশিন হস্তান্তর করেছেন। এই মেশিন পরিবেশ থেকে অক্সিজেন তৈরী করতে পারে, রিফিলের প্রয়োজন হয় না। প্রতি মিনিটে ৮ লিটার পর্যন্ত অক্সিজেন সরবরাহ করা যায়। এটি খুবই কার্যকরী একটি ডিভাইস।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন