সংবাদ শিরোনাম
  • আজ ১১ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ

সাপাহারে উপজেলা চেয়ারম্যান-ইউএনও সহ আরও ৮ জন করোনায় আক্রান্ত

১২:০৮ পূর্বাহ্ণ | শুক্রবার, জুলাই ৩, ২০২০ রাজশাহী
sapa

নয়ন বাবু, সাপাহার (নওগাঁ) প্রতিনিধি: নওগাঁর সাপাহার উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব সাহজাহান হোসেন, উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) কল্যাণ চৌধুরী সহ নতুন করে ৮ জনের করোনা পজেটিভ এসেছে। এ পর্যন্ত সর্বমোট উপজেলায় ৪৭ জন করোনায় আক্রান্ত হয়েছেন।

জানা গেছে, করোনা ভাইরাসের শুরু থেকেই জীবনের মায়া ত্যাগ করে এবং জীবনের ঝুঁকি নিয়ে আক্রান্ত ব্যাক্তি ও তাদের পরিবারের পাশে দাড়িঁয়েছেন জনপ্রতিনিধি ও প্রশাসনের শীর্ষ এই কর্মকর্তা। এছাড়াও কর্মহীন, অসহায়, নিম্নমধ্যবিত্ত পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর উপহার সামগ্রী ও ত্রাণ বিতরণ করছেন অত্যন্ত নিষ্ঠা ও আন্তরিকতার সাথে এই দুই মানবতার ফেরিওয়ালা। উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব শাহজাহান হোসেন ও উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) কল্যাণ চৌধুরী সর্বদা মহামারীতে বিপদে অসহায়দের পাশে দাঁড়িয়েছেন।

ইউএনও কল্যাণ চৌধুরী দিন-রাত বিরতিহীন ভাবে সেবা করতে করতে অবশেষে নিজেই করোনায় আক্রান্ত হয়েছেন। গত কয়েকদিন আগে আক্রান্তদের নমুনা সংগ্রহ করে টেস্টের জন্য পাঠানো হয় বৃহস্পতিবার দুপুরে করোনা পজেটিভের বিষয়টি নিশ্চিত করেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার ডা: মুহা: রুহুল আমিন।

ডাঃ মুহাঃ রুহুল আমিন বলেন, ইউএনও মহোদয়ের হালকা গলাব্যাথা আছে, এছাড়া শরীরে আপাতত অন্যকোন লক্ষণ নেই তিনি স্বাভাবিক সুস্থ আছেন। আক্রান্তরা উভয়ে নিজ বাসভবনে আইসোলেশনে রয়েছে বলেও ডাঃ মুহাঃ রুহুল আমিন।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানা গেছে, আক্রান্ত অন্যরা হলেন স্বাস্থ্যকর্মী ১ জন, সাপাহার সদর ইউনিয়নে ৩ জন, পাতাড়ী ইউনিয়নে ১ জন, গোয়ালা ইইনিয়নে ১জন সহ উপজেলায় এপর্যন্ত সর্বমোট আক্রান্তেরর সংখ্যা ৪৭ জন। আক্রান্তদের আশু রোগমুক্তি ও দ্রুত সুস্থতার জন্য সকলের নিকট দোয়া ও আশীর্বাদ চেয়েছেন উপজেলাবাসী।