দিনাজপুরে করোনায় দু’জনের মৃত্যু, নতুন আক্রান্ত ৩৬

১২:২০ পূর্বাহ্ণ | শুক্রবার, জুলাই ৩, ২০২০ রংপুর
corona

শাহ আলম শাহী, স্টাফ রিপোর্টার, দিনাজপুর থেকেঃ দিনাজপুরে এক নারীসহ করোনায় আরো দু’জনের মৃত্যু হয়েছে। নতুন করে করোনায় আজ সর্বোচ্চ আক্রান্ত হয়েছেন ৩৬ জন। এ নিয়ে জেলায় করোনায় মোট আক্রান্ত সংখ্যা দাঁড়াল ৬৭৪ জনে। এসব তথ্য নিশ্চিত করেছেন জেলা সিভিল সার্জন ডা আব্দুল কুদ্দুস।

দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আজ মোহনা (২০) নামে এক নারীর মৃত্যু হয়েছে। তার বাড়ি জেলার ফুলবাড়ী উপজেলায়। অন্যদিকে পার্বতীপুরের আমবাড়ী এলাকায় করোনার উপসর্গ নিয়ে মৃত মোস্তাক (৫০) এর নমুনা রিপোর্ট আজ পজেটিভ এসেছে। মোস্তাক ২৯ জুন করোনার উপসর্গ নিয়ে মারা যায়।

সিভিল সার্জন জানান, দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ পিসিআর ল্যাবে জেলার ১২৫ টি করোনা নমুনা পরীক্ষা করে ৩৬ জনের রিপোর্ট পজেটিভ এসেছে। নতুন করে করোনায় আক্রান্তদের মধ্যে সদরেই রয়েছে ২১ জন। এছাড়া পার্বতীপুরে ৬ জন, খানসামায় ৩ জন, বিরলে ২ জন, চিরিরবন্দরে ২ জন, ফুলবাড়ীতে একজন এবং নবাবগঞ্জে একজন রয়েছে।

তিনি আরও জানান, এ পর্যন্ত জেলায় মোট করোনা আক্রান্ত সংখ্যা ৬৭৪ জন। আর আজকের দু’ জন নিয়ে এ পর্যন্ত জেলায় করোনা আক্রান্ত হয়ে মোট মৃত্যু হয়েছে ১৪ জনের। করোনার উপসর্গ নিয়ে এ পর্যন্ত জেলায় মৃত্যু হয়েছে আরো ১৭ জনের। আজ ৯ জন সহ জেলায় করোনা থেকে এ পর্যন্ত সুস্থ হয়েছে ৩৫০ জন।