বেলকুচির রাজাপুর ইউপি চেয়ারম্যান করোনায় আক্রান্ত!

১২:৩২ পূর্বাহ্ণ | শুক্রবার, জুলাই ৩, ২০২০ রাজশাহী
belku

উজ্জ্বল অধিকারী, বেলকুচি (সিরাজগঞ্জ) প্রতিনিধি: সিরাজগঞ্জের বেলকুচি উপজেলার রাজাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সোনিয়া সবুর আকন্দ করোনায় আক্রান্ত হয়েছেন। উপজেলার ৬ টি ইউনিয়নের মধ্যে তিনিই একমাত্র মহিলা চেয়ারম্যান।

করোনা ভাইরাস প্রাদুর্ভাব শুরুর প্রথম থেকে তিনি বিভিন্ন জনসেবামূলক কাজে মানুষের পাশে ছিলেন। করোনা বিষয়ে গণসচেতনতা তৈরি ও বিভিন্ন ত্রাণ কার্যক্রমে তিনি অংশগ্রহণ করতেন। ইতিপূর্বে তিনি বেলকুচি উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যানের দায়িত্ব পালন করেছেন। এছাড়া বেলকুচি উপজেলা আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদকের দায়িত্ব পালন করছেন তিনি।

বৃহস্পতিবার (২ জুলাই) দুপুরে বেলকুচি স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তৃপক্ষ তার করোনা রিপোর্ট পজিটিভ নিশ্চিত করে। চেয়ারম্যান সোনিয়া সবুর আকন্দ গত ২৯ শে জুন করোনার উপসর্গ নিয়ে বেলকুচি স্বাস্থ্য কমপ্লেক্সে নমুনা প্রদান করার পর বৃহস্পতিবার (২ জুলাই) রিপোর্টে করোনা পজিটিভ আসে।

বেলকুচি উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকতা ডাঃ এ কে এম মোফাখখারুল ইসলাম জানান, এ উপজেলায় ৭ জনের করোনা রিপোর্ট এসেছে। তার মধ্যে রাজাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সোনিয়া সবুর আকন্দের করোনা পজিটিভ হয়েছেন। বাকী ৬ জনের নেগেটিভ।

এ বিষয়ে চেয়ারম্যান সোনিয়া সবুর আকন্দের সাথে যোগাযোগ করলে তিনি করোনার বিষয়ে নিশ্চিত করে এই প্রতিবেদককে বলেন, আমার আজ করোনা পজিটিভ এসেছে। আমি মানসিক ভাবে শক্ত ও সুস্থ আছি। আমি সকলের কাছে দোয়া চাচ্ছি আমি যেন দ্রুত সুস্থ হয়ে মানুষের পাশে দাঁড়াতে পারি।