সংবাদ শিরোনাম

বিয়ে পাগল স্বামীর গোপনাঙ্গ ব্লেড দিয়ে কেটে দিলেন স্ত্রী!সিরাজগঞ্জে আলাদা সড়ক দুর্ঘটনায় ব্যবসায়ী ও শিশু নিহতটিকা সবাইকে দিয়ে নিই, তারপর আমি নেবো: প্রধানমন্ত্রীসুনামগঞ্জে সপ্তম শ্রেণির ছাত্রী ২ মাসের অন্তঃসত্ত্বা, ১ জন আটকসংঘর্ষ, গোলাগুলি অতঃপর দুই লাশে শেষ হলো চট্টগ্রাম সিটি নির্বাচনরংপুরে ইটভাটায় ভ্রাম্যমাণ আদালতের অভিযান, ১৯ লাখ টাকা জরিমানানির্বাচন বর্জন করলেন ইসলামী আন্দোলনের মেয়র প্রার্থী জান্নাতুল ইসলামদেশের প্রথম করোনা টিকা নিলেন নার্স রুনুমুন্সিগঞ্জে শিশু ধর্ষণের দায়ে যুবকের যাবজ্জীবনদেশে করোনা টিকা কার্যক্রম উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী

  • আজ ১৩ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

বেনাপোল সীমান্তে বিএসএফ’র গুলিতে বাংলাদেশি নিহত

◷ ৫:০১ অপরাহ্ন ৷ শুক্রবার, জুলাই ৩, ২০২০ খুলনা
bena

বেনাপোল প্রতিনিধি: বেনাপোলের ধাণ্যখোলা সীমান্তে শুক্রবার ভোররাতে বিএসএফ এর গুলিতে বাংলাদেশী এক মাদক ব্যবসায়ী মারা গেছেন বলে জানিয়েছে বিজিবি। শুক্রবার দুপুর ১২টায় পোর্ট থানা পুলিশ ভারতীয় সীমান্তরক্ষী বাহিনীর (বিএসএফ) বাঁশঘাটা ক্যাম্পের সামনে থেকে তার মরদেহ উদ্ধার করে।

নিহত মাদক ব্যবসায়ী রিয়াজুল (৩১) বেনাপোল বন্দর থানার ধাণ্যখোলা সীমান্তবর্তী গ্রামের কাটু মোড়লের পুত্র। নিহতের দেহে গুলির দাগ রয়েছে বলে বিজিবি জানায়। নিহতের লাশের পাশ থেকে ৫ কেজি গাজা জব্দ করা হয়েছে।

৪৯ বর্ডারগার্ড ব্যাটালিয়নের অধিনায়ক লেঃ কর্নেল সেলিম রেজা জানান শুক্রবার ভোরে রিয়াজুল মাদক নিয়ে দেশে ফিরে আসার সময় ভারতের বাঁশঘাটা ক্যাম্পের বিএসএফ সদস্যেদের একটি টহল দল তাকে গুলি করে হত্যা করে। পরে নিহতের লাশ বাংলাদেশের ধান্যখোলা সীমান্তে ফেলে রেখে চলে যায়।

ধান্যখোলা গ্রামের লোকজন সকালের দিকে মাঠে কাজ করতে গেলে লাশ পড়ে থাকতে দেখে বিজিবিকে খবর দেয়। বিজিবি বেনাপোল পোর্ট থানা পুলিশকে খবর দিলে পুলিশ এসে ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য যশোর জেনারেল হাসপাতাল মর্গে পাঠায়।