🕓 সংবাদ শিরোনাম

সাতক্ষীরায় রাতের আঁধারে নৌকা প্রতীকে সিল: ভোট স্থগিতজীবনকে উপভোগ করতে কত টাকা প্রয়োজন: ওবায়দুল কাদেররাশিয়ায় বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে অস্ত্রধারীর গুলি, নিহত ৮কক্সবাজারে নির্বাচনী সহিংসতায় নিহত ২, সরকারি গাড়ি ভাঙচুরযে কোনো সময় খালেদার মুক্তি বাতিল করতে পারে সরকার: তথ্যমন্ত্রীসোনারগাঁয়ে অযত্ন অবহেলা ও সংস্কারের অভাবে নষ্ট হচ্ছে হোসেন শাহি মসজিদ২২ বছর পর কৃষক দলের নতুন কমিটি: সভাপতি তুহিন, সম্পাদক বাবুলকুতুবদিয়ায় ব্যালট ছিনতাইয়ের চেষ্টা: আইন-শৃঙ্খলা বাহিনীর গুলিতে আ.লীগ নেতা নিহতবিনা প্রতিদ্বন্দ্বিতায় এমপি হলেন ডা. প্রাণ গোপালনৌকা প্রতীকে সীল মারার অভিযোগে স্বতন্ত্র প্রার্থীর ভোট বর্জন

  • আজ সোমবার, ৫ আশ্বিন, ১৪২৮ ৷ ২০ সেপ্টেম্বর, ২০২১ ৷

টাঙ্গাইলে পুলিশ-ব্যাংক কর্মকর্তাসহ ৩৩ জন করোনায় আক্রান্ত


❏ শনিবার, জুলাই ৪, ২০২০ ঢাকা, দেশের খবর

মোল্লা তোফাজ্জল, টাঙ্গাইল প্রতিনিধি- টাঙ্গাইলে প্রতিদিনই বাড়ছে করোনায় আক্রান্ত রোগীর সংখ্যা। জেলায় নতুন করে আরো ৩৩ জন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন।

এ নিয়ে জেলায় মোট আক্রান্ত রোগীর সংখ্যা দাড়ালো ৭৩৪ জনে। নতুন আক্রান্তদের মধ্যে সদর উপজেলায় ১০ জন, মির্জাপুর ১০ জন, সখীপুরে ২ জন, ধনবাড়িতে ৩ জন, ভূঞাপুরে ৭ জন, গোপালপুরে ১ জন রয়েছেন।

শনিবার (৪ জুলাই) সকালে টাঙ্গাইলের সিভিল সার্জন ডা. মো. ওয়াহিদুজ্জামান আক্রান্ত হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন।

টাঙ্গাইল সিভিল সার্জন অফিস সূত্র জানা যায়, ঢাকায় প্রেরিত নমুনার ফলাফল শনিবার সকালে আসে। এতে নতুন করে ৩৩ জনের পজেটিভ আসে। এখন পর্যন্ত মোট ১৩ জনের মৃত্যু হয়। সুস্থ হয় ৩১০ জন এবং চিকিৎসাধীন রয়েছেন ৩৭৪ জন।

নতুন আক্রান্তদের মধ্যে সখীপুর উপজেলার ব্যাংক কর্মকর্তা এবং তার স্ত্রী করোনায় আক্রান্ত হয়েছেন। তিনি টাঙ্গাইল সদর উপজেলায় রূপালী ব্যাংকের সিনিয়র প্রিন্সিপাল অফিসার।

এদিকে ধনবাড়ি উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক করোনায় আক্রান্ত হয়েছেন। এছাড়া তার স্ত্রী ও ছেলে করোনায় আক্রান্ত হয়েছেন।

অপরদিকে মির্জাপুর উপজেলায় একজন পুলিশ সদস্য ও তার স্ত্রী করোনায় আক্রান্ত হয়েছেন। ওই পুলিশ সদস্য মির্জাপুর থানার এএসআই। এ নিয়ে জেলায় মোট ২৬ জন পুলিশ সদস্য করোনায় আক্রান্ত হলেন।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন