সংবাদ শিরোনাম
  • আজ ২৪শে শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ

আবারও মাশরাফি করোনা পজিটিভ

৫:৪৪ অপরাহ্ণ | শনিবার, জুলাই ৪, ২০২০ জাতীয়

সময়ের কণ্ঠস্বর, ঢাকা- আবারও করোনা ভাইরাস পরীক্ষায় পজিটিভ হয়েছেন বাংলাদেশ দলের সাবেক অধিনায়ক ও নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফি বিন মর্তুজা। বাসায় চিকিৎসা নেওয়া মাশরাফির প্রথম করোনা আক্রান্ত হওয়ার আজ ১৪ দিন। কিন্তু দ্বিতীয়বার নমুনা পরীক্ষা করেও পজিটিভ হয়েছেন তিনি। তবে তিনি সুস্থ আছেন বলে জানা যায়।

এই বিষয়ে মাশরাফি সংবাদ মাধ্যমকে বলেন, ‘আমার করোনা পজিটিভ এসেছে। গত মঙ্গলবার পরীক্ষা করিয়েছি। বুধবার এটা জানতে পেরেছি। তবে কোনো সমস্যা নেই। জ্বর, কাশি, শরীর ব্যথা, শ্বাস কিংবা ক্ষুধামন্দা এর কিছুই নেই। আল্লাহর রহমতে ভালো আছি। আল্লাহ ভরসা।’

এর আগে গুজব ছড়ানো হয়েছিল মাশরাফি করোনা নেগেটিভ! কিছু অনলাইন পোর্টালের সংবাদের ভিত্তিতে গত রোববার (২৮ জুন) দুপুর থেকে সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে মাশরাফির করোনা নেগেটিভ বলে গুজব ছড়াতে থাকে। আসলে মাশরাফি তখন করোনা টেস্টই করাননি। গুজব থামাতে মাশরাফি নিজেই ফেসবুকে একটি স্ট্যাটাস দিয়েছেন। তিনি জানান, করোনা নেগেটিভের সংবাদটি সত্য নয়।

ওইদিন মাশরাফি ফেসবুকে লিখেন, ‘বিভিন্ন সংবাদমাধ্যম ও সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়েছে, আমি কোভিড-১৯ নেগেটিভ। এটি মোটেও সত্য নয়। এখনও পুনরায় টেস্ট করাইনি। ১৪ দিন হওয়ার পর পর টেস্ট করানো ইচ্ছে আছে। মহান আল্লাহর ইচ্ছায় ও আপনাদের দোয়ায় এমনিতে ভালো আছি। বাসায় থেকেই প্রয়োজনীয় চিকিৎসা নিচ্ছি। বড় কোনো শারীরিক সমস্যা নেই। আমার জন্য এবং দেশজুড়ে আক্রান্ত সবার জন্য দোয়া প্রার্থনা করছি। সবাই সাবধানে থাকবেন, ভালো থাকবেন। আমরা সবাই মিলেই লড়াই চালিয়ে যাব। আল্লাহ সহায়।’

প্রধানমন্ত্রীর ব্যক্তিগত চিকিৎসক এবিএম আবদুল্লাহ নিয়মিত খোঁজ খবর নিচ্ছেন। মাঝে একবার সিএমইচে গিয়েছিলেন নিয়মিত চেকাপের জন্য। চেকাপ করিয়েই আবার বাসায় ফেরেন।

এর আগে গত ২০ জুন করোনা পজিটিভ হওয়ার ফলাফল আসে মাশরাফির। তার উপসর্গ ছিল গা ও মাথা ব্যথা। পরবর্তীতে তার ছোট ভাই মোরসালিন বিন মর্তুজাও করোনায় পজিটিভ হন।

Skip to toolbar