🕓 সংবাদ শিরোনাম
  • আজ সোমবার, ৫ আশ্বিন, ১৪২৮ ৷ ২০ সেপ্টেম্বর, ২০২১ ৷

তানোরে করোনায় আক্রান্ত আরও ৬ জন

test
❏ শনিবার, জুলাই ৪, ২০২০ রাজশাহী

তানোর (রাজশাহী) প্রতিনিধি: রাজশাহীর তানোরে নতুন করোনায় ৩নারীসহ আরও ৬ জনের করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। এনিয়ে উপজেলায় মোট করোনায় আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ৪৩ জনে।

শনিবার (৪ জুলাই) রাতে বিষয়টি নিশ্চিত করেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. রোজি আরা খাতুন। এদিকে নতুন করে তিন নারীসহ ৬ জনের করোনা শনাক্তের রিপোর্ট পাওয়ার পরপরই তাদের বাড়ি লকডাউন ঘোষণা করেছে উপজেলা প্রশাসন।

নতুন করে করোনা শনাক্ত হওয়া ব্যক্তিরা হলেন, তানোর উপজেলার গোল্লাপাড়া এলাকার রাশিদা (৩৭), সাদিকুল ইসলাম (২৫), সোনালী (৩৫), সিন্দুকাই এলাকার রফিকুল ইসলাম (৫৮), মথুরাপুর এলাকার সুলতানা (৫৮) ও কালিগঞ্জ এলাকার আরিফুল হোসেন। এরা সবাই তানোর পৌর এলাকার বাসিন্দা।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্র জানায়, নতুন করে করোনা শনাক্ত হওয়া ওই ৬ জন গত ২ জুলাই পৃথকভাবে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে তাদের শরীর থেকে নমুনা সংগ্রহ করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ল্যাবে পাঠানো হয়। শনিবার (৪ জুলাই) রাতে ওই তিন নারীসহ ছয়জনের নমুনার রিপোর্ট পজিটিভ আসে।

তানোর উপজেলার কোভিডে আক্রান্তের মধ্যে সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ১৩ জন। আক্রান্তদের মধ্যে উপজেলা নির্বাহী কর্মকর্তা সপরিবারে বগুড়া একটি বেসরকারি মেডিকেল কলেজ হাসপাতালে ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এক উপসহকারী চিকিৎসক চিকিৎসাধীন রয়েছেন। আর অন্যরা সকলেই হোম আইসোলেশনে আছেন।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন