🕓 সংবাদ শিরোনাম

শেরপুরে বৃদ্ধের লাশ উদ্ধারসাতক্ষীরায় রাতের আঁধারে নৌকা প্রতীকে সিল: ভোট স্থগিতজীবনকে উপভোগ করতে কত টাকা প্রয়োজন: ওবায়দুল কাদেররাশিয়ায় বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে অস্ত্রধারীর গুলি, নিহত ৮কক্সবাজারে নির্বাচনী সহিংসতায় নিহত ২, সরকারি গাড়ি ভাঙচুরযে কোনো সময় খালেদার মুক্তি বাতিল করতে পারে সরকার: তথ্যমন্ত্রীসোনারগাঁয়ে অযত্ন অবহেলা ও সংস্কারের অভাবে নষ্ট হচ্ছে হোসেন শাহি মসজিদ২২ বছর পর কৃষক দলের নতুন কমিটি: সভাপতি তুহিন, সম্পাদক বাবুলকুতুবদিয়ায় ব্যালট ছিনতাইয়ের চেষ্টা: আইন-শৃঙ্খলা বাহিনীর গুলিতে আ.লীগ নেতা নিহতবিনা প্রতিদ্বন্দ্বিতায় এমপি হলেন ডা. প্রাণ গোপাল

  • আজ সোমবার, ৫ আশ্বিন, ১৪২৮ ৷ ২০ সেপ্টেম্বর, ২০২১ ৷

বগুড়ায় যাত্রীবেশে অটোরিকশা চুরির চেষ্টা, স্বামী-স্ত্রীসহ ৩ জন আটক

bogra
❏ শনিবার, জুলাই ৪, ২০২০ রংপুর

বগুড়া প্রতিনিধি: বগুড়ায় যাত্রী সেজে ব্যাটারিচালিত অটোরিকশা চুরির সময় পুলিশের হাতে ধরা পড়েছেন স্বামী-স্ত্রীসহ তিন ব্যক্তি। ৪ জুলাই শনিবার দুপুরে বগুড়া শহরতলির বড়িয়া বটতলা থেকে রিকশাটি উদ্ধার করা হয়। এসময় তিন চোরকে গ্রেফতার করেছে পুলিশ। এ ঘটনায় রিকশা চালক হাবিব মিয়া সদর থানায় একটি মামলা করেছেন।

অভিযুক্তরা হলেন- বগুড়ার সোনাতলা উপজেলার শিকড়ি মধ্যপাড়া গ্রামের আবদুল হান্নান (৪৮) একই উপজেলার দক্ষিণ আটকরিয়া গ্রামের নান্নু ওরফে রানা (৪৫) ও তার স্ত্রী সেলিনা বেগম (৩৫)।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, হান্নান, রানা ও সেলিনা শনিবার বেলা ১০টার দিকে গাবতলী উপজেলার নাড়ুয়ামালা হাট থেকে বগুড়ার মোহাম্মদ আলী হাসপাতালে যাওয়ার কথা বলে একটি ব্যাটারিচালিত অটোরিকশা ভাড়া করেন। তাদের কথামতো চালক হাবিব রওনা হন। রিকশাটি বগুড়া শহরতলির সাবগ্রাম হাটের কাছে একটি ফিলিং স্টেশনে পৌঁছলে যাত্রী বেশে থাকা চোরেরা তাকে থামতে বলেন। তখন ঘটনাস্থলে মোটরসাইকেলে এক ব্যক্তি আসেন।

এরপর অভিযুক্তরা চালক হাবিবকে মোটরসাইকেলে আসা ওই ব্যক্তির সঙ্গে গিয়ে মিষ্টি কিনতে পাঠান। ফিরে এসে হাবিব দেখেন মোটরসাইকেলে থাকা ওই ব্যক্তি নেই। দৌঁড়ে ফিলিং স্টেশনের কাছে গিয়ে দেখেন তার অটোরিকশা এবং যাত্রীরাও নেই।

বিষয়টি টহল পুলিশকে জানানো হলে স্থানীয় জনগণের সহায়তায় ধাওয়া করে বড়িয়া বটতলা এলাকা থেকে অটোরিকশাটিসহ হান্নান, রানা ও সেলিনাকে ধরে ফেলে পুলিশ। পরে তাদের সদর থানায় নিয়ে যাওয়া হয়।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হুমায়ুন কবির বিষয়টির সত্যতা নিশ্চিত করে জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে অভিযুক্তরা যাত্রীবেশে ১২টি অটোরিকশা চুরির কথা স্বীকার করেছে।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আরও জানান, গ্রেফতারকৃতদের সহযোগিতায় চুরি করা ওই সব অটোরিকশা উদ্ধার করা হবে। এ ছাড়া তাদের অপর সহযোগীদের গ্রেফতারে অভিযান চলছে।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন