🕓 সংবাদ শিরোনাম

শেরপুরে বৃদ্ধের লাশ উদ্ধারসাতক্ষীরায় রাতের আঁধারে নৌকা প্রতীকে সিল: ভোট স্থগিতজীবনকে উপভোগ করতে কত টাকা প্রয়োজন: ওবায়দুল কাদেররাশিয়ায় বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে অস্ত্রধারীর গুলি, নিহত ৮কক্সবাজারে নির্বাচনী সহিংসতায় নিহত ২, সরকারি গাড়ি ভাঙচুরযে কোনো সময় খালেদার মুক্তি বাতিল করতে পারে সরকার: তথ্যমন্ত্রীসোনারগাঁয়ে অযত্ন অবহেলা ও সংস্কারের অভাবে নষ্ট হচ্ছে হোসেন শাহি মসজিদ২২ বছর পর কৃষক দলের নতুন কমিটি: সভাপতি তুহিন, সম্পাদক বাবুলকুতুবদিয়ায় ব্যালট ছিনতাইয়ের চেষ্টা: আইন-শৃঙ্খলা বাহিনীর গুলিতে আ.লীগ নেতা নিহতবিনা প্রতিদ্বন্দ্বিতায় এমপি হলেন ডা. প্রাণ গোপাল

  • আজ সোমবার, ৫ আশ্বিন, ১৪২৮ ৷ ২০ সেপ্টেম্বর, ২০২১ ৷

এবার ট্রাম্পের ছেলের প্রেমিকা করোনায় আক্রান্ত

trr
❏ রবিবার, জুলাই ৫, ২০২০ আন্তর্জাতিক

আন্তর্জাতিক ডেস্কঃ করোনা তাণ্ডবে কাঁপছে আমেরিকা। প্রতিদিনই আক্রান্ত ও মৃতের সংখ্যা লাফিয়ে লাফিয়ে বাড়ছে। এবার জানা গেল, এই মরণ ভাইরাসে আক্রান্ত হয়েছেন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের ছেলে ডোনাল্ড ট্রাম্প জুনিয়রের বান্ধবী কিমবার্লে গুইলফয়লে।

মার্কিন গণমাধ্যমগুলোর প্রতিবেদনে এ খবর জানানো হয়েছে। ৫১ বছর বয়সী কিমবার্লে গুইলফয়লে করোনা আক্রান্ত হিসেবে চিহ্নিত হওয়ার পরপরই আইসোলেশনে রয়েছেন।

যুক্তরাষ্ট্রের স্বাধীনতা দিবস উদযাপন করার জন্য ৪ জুলাই সাউথ ডাকোটায় অবস্থান করছিলেন কিমবার্লে গুইলফয়লে এবং ট্রাম্প পুত্র ডোনাল্ড ট্রাম্প জুনিয়র। সেখানকার মাউন্ট রাশমোরে স্ত্রী মেলেনিয়াকে নিয়ে স্বাধীনতা দিবস উদযাপন করেছেন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। তবে ঐ অনুষ্ঠানে যোগ দেয়ার কথা থাকলেও করোনায় আক্রান্ত হওয়ায় যোগ দিতে পারেননি কিমবার্লে গুইলফয়লে এবং ট্রাম্প জুনিয়র।

কিমবার্লে গুইলফয়লে ফক্স নিউজের সাবেক সংবাদ উপস্থাপিকা। তিনি ২০২০ সালের ট্রাম্পের নির্বাচনের তহবিল সংগ্রহের জন্য গঠিত ট্রাম্প ভিক্টরি ফিন্যান্স কমিটির সদস্য।

জানা গেছে, করোনা আক্রান্ত হলেও তার শরীরে কোনো উপসর্গ দেখা দেয়নি। বর্তমানে তার শারীরিক অবস্থা স্থিতিশীল। তবে ট্রাম্পের ছেলে করোনাভাইরাসে আক্রান্ত হননি। তার পরেও তিনি আইসোলেশনে রয়েছেন। ট্রাম্পের সংস্পর্শে যাওয়া তৃতীয় ব্যক্তি হিসেবে আক্রান্ত হলেন এই নারী।

এর আগে ট্রাম্পের সংস্পর্শে যাওয়া দু’জন করোনা রোগী চিহ্নিত হয়েছেন। এদিকে যুক্তরাষ্ট্রে এখন পর্যন্ত করোনাভাইরাসে আক্রান্ত হিসেবে শনাক্ত হয়েছে ২৮ লাখ ৯০ হাজার পাঁচশ ৮০ জন এবং মারা গেছে এক লাখ ৩২ হাজার একশ একজন।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন