🕓 সংবাদ শিরোনাম

রাশিয়ার নির্বাচনে ফের জয়ের পথে পুতিনের দলশেরপুরে বৃদ্ধের লাশ উদ্ধারসাতক্ষীরায় রাতের আঁধারে নৌকা প্রতীকে সিল: ভোট স্থগিতজীবনকে উপভোগ করতে কত টাকা প্রয়োজন: ওবায়দুল কাদেররাশিয়ায় বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে অস্ত্রধারীর গুলি, নিহত ৮কক্সবাজারে নির্বাচনী সহিংসতায় নিহত ২, সরকারি গাড়ি ভাঙচুরযে কোনো সময় খালেদার মুক্তি বাতিল করতে পারে সরকার: তথ্যমন্ত্রীসোনারগাঁয়ে অযত্ন অবহেলা ও সংস্কারের অভাবে নষ্ট হচ্ছে হোসেন শাহি মসজিদ২২ বছর পর কৃষক দলের নতুন কমিটি: সভাপতি তুহিন, সম্পাদক বাবুলকুতুবদিয়ায় ব্যালট ছিনতাইয়ের চেষ্টা: আইন-শৃঙ্খলা বাহিনীর গুলিতে আ.লীগ নেতা নিহত

  • আজ সোমবার, ৫ আশ্বিন, ১৪২৮ ৷ ২০ সেপ্টেম্বর, ২০২১ ৷

ফ্রিকিক খরা কাটল রোনালদোর, গড়লেন রেকর্ড

ron
❏ রবিবার, জুলাই ৫, ২০২০ খেলা

স্পোর্টস আপডেট ডেস্কঃ দুর্দান্ত ছন্দে আছেন ক্রিস্তিয়ানো রোনালদো। একই ধারায় ছুটছেন দিবালাও। ইতালিয়ান সিরি আতে মাঠে নামলেই গোল পাচ্ছেন দুই তারকা। তাদের কাঁধে চড়ে ছুটছে জুভেন্টাসের জয়রথও।

শনিবার রাতে ঘরের মাঠ আলিয়াঞ্জ অ্যারেনায় তোরিনোকে ৪-১ গোলে হারিয়েছে ইতালির শীর্ষ লিগের টানা আটবারের চ্যাম্পিয়নরা। মাউরিজিও সারির দলের হয়ে জালের ঠিকানা খুঁজে নেন হুয়ান কুয়াদ্রাদোও। অন্য গোলটি আত্মঘাতী।

মাচে রেকর্ড গড়েছেন ক্রিস্টিয়ানো রোনালদো। জুভেন্টাসের হয়ে ৬০ বছর পর কোনো খেলোয়াড় ইতালিয়ান সিরি আ’তে এক মৌসুমে ২৫ গোল করলেন। ১৯৬০-৬১ মৌসুমে শেষবার ইতালিয়ান-আর্জেন্টাইন ফরোয়ার্ড ওমার সিভরি জুভেদের হয়ে সিরি আ’তে ২৫ গোল করেছিলেন। আর ওই মৌসুমের পর ক্রিস্টিয়ানো রোনালদো করলেন ২৫ গোল।

এমন রেকর্ড ছোঁয়ার ম্যাচে রোনালদোর ফিরেছেন তার জাদুকরি ফ্রিকিকেও। জুভেন্টাসে নাম লেখানোর পর যেন ফ্রিকিকে গোল করতেই ভুলে গিয়েছিলেন রোনালদো, তা নিয়ে কত আলোচনা সমালোচনা। তবে রোনালদো বরাবরই তার সমালোচকদের জবাব দেন মাঠে। এবারেও তার ব্যতিক্রম ঘটল না। ফ্রিকিক থেকে দুর্দান্ত এক গোল করে জুভের হয়ে নতুন রেকর্ডে নাম লেখালেন পর্তুগিজ যুবরাজ।

ঘরের মাঠ অ্যালিয়েঞ্জ স্টেডিয়ামে ফেভারিট হিসেবেই ম্যাচে নামে জুভেন্টাস। ম্যাচের ৩ মিনিটেই তার প্রমাণ মেলে, হুয়ান কুয়াদ্রাদোর অ্যাসিস্টে পাওলো দিবালা জুভেদের হয়ে গোলের খাতা খোলেন। এরপর ২৯ মিনিটে রোনালদোর পাস থেকে কুয়াদ্রাদো ব্যবধান দ্বিগুণ করেন।

বিরতির ঠিক আগে ম্যাথিয়াস ডি লিটের হাতে বল লাগলে লম্বা ভিএআর চেকের পর রেফারিকে যেতে হয় হাইলাইটস দেখতে। তিনিও পেনাল্টির সিদ্ধান্ত দিলে বোলাত্তি স্পটকিক থেকে এক গোল শোধ করেন। ম্যাচের ৬০ মিনিটে ফ্রিকিক থেকে গোল করেন রোনালদো। শেষ দিকে এসে ম্যাচের ৮৭ মিনিটে কফফি দিদির আত্মঘাতি গোলে জুভেন্টাসের গোল সংখ্যা দাঁড়ায় ৪’এ আর গোলের ব্যবধান দাঁড়ায় ৪-১।

শেষ পর্যন্ত আর কোনো গোল না হওয়ায় ৪-১ ব্যবধানের জয় নিয়েই মাঠ ছাড়ে জুভেন্টাস। এই জয়ে সিরি আ’র লিগ টেবিলের শীর্ষস্থান আরও দৃঢ় করল জুভেরা।

আরও পড়ুন :
tamim n234n ২০২৩ বিশ্বকাপ জিততে চান তামিম

❏ সোমবার, সেপ্টেম্বর ২০, ২০২১

messi n3 অভিষেক রাঙাতে পারলেন না মেসি

❏ বৃহস্পতিবার, সেপ্টেম্বর ১৬, ২০২১

malinga 4 সব ধরণের ক্রিকেট থেকে অবসরের ঘোষণা মালিঙ্গার

❏ মঙ্গলবার, সেপ্টেম্বর ১৪, ২০২১

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন