সংবাদ শিরোনাম

বিয়ে পাগল স্বামীর গোপনাঙ্গ ব্লেড দিয়ে কেটে দিলেন স্ত্রী!সিরাজগঞ্জে আলাদা সড়ক দুর্ঘটনায় ব্যবসায়ী ও শিশু নিহতটিকা সবাইকে দিয়ে নিই, তারপর আমি নেবো: প্রধানমন্ত্রীসুনামগঞ্জে সপ্তম শ্রেণির ছাত্রী ২ মাসের অন্তঃসত্ত্বা, ১ জন আটকসংঘর্ষ, গোলাগুলি অতঃপর দুই লাশে শেষ হলো চট্টগ্রাম সিটি নির্বাচনরংপুরে ইটভাটায় ভ্রাম্যমাণ আদালতের অভিযান, ১৯ লাখ টাকা জরিমানানির্বাচন বর্জন করলেন ইসলামী আন্দোলনের মেয়র প্রার্থী জান্নাতুল ইসলামদেশের প্রথম করোনা টিকা নিলেন নার্স রুনুমুন্সিগঞ্জে শিশু ধর্ষণের দায়ে যুবকের যাবজ্জীবনদেশে করোনা টিকা কার্যক্রম উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী

  • আজ ১৩ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

রাজধানীতে দ্রুতগামী ট্রাকচাপায় যুবকের মৃত্যু

◷ ১:০৫ অপরাহ্ন ৷ সোমবার, জুলাই ৬, ২০২০ ঢাকা
Acciden

রাজু আহমেদঃ রাজধানীর বারিধারায় বেপরোয়া গতির একটি ট্রাকচাপায় আব্দুর রাজ্জাক (২০) নামে সাইকেল আরোহী এক যুবকের মর্মান্তিক মৃত্যু হয়েছে। ৫ জুলাই (রোববার) দিবাগত রাত সাড়ে ৯টার দিকে এ দুর্ঘটনা ঘটে। গুলশান থানার উপ-পরিদর্শক (এসআই) শহিদুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

তিনি জানান, ওই যুবক অফিস শেষে বাইসাইকেলযোগে নতুন বাজার ফেরার পথে বারিধারার ইওন ব্রিজের ঢালে পৌঁছলে বিপরীত দিক থেকে আসা একটি বেপরোয়া গতির ট্রাক তাকে চাপা দিলে গুরুতর আহত হয় সে। পরে মুমূর্ষু অবস্থায় তাকে উদ্ধার করে ঢামেক হাসপাতালে নেয়া হয়। চিকিৎসাধীন অবস্থায় রাত ১১টার দিকে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

মৃতের সহকর্মী মো. রাজিব জানান, বনানীতে একটি বেসরকারি কোম্পানিতে চাকরি করেন তারা। রাজ্জাকের বাড়ি বরিশাল জেলায়। অফিসের ডিউটি শেষ করে তারা সাইকেলযোগে নতুন বাজার (পাঁচখোলা) এলাকার বাসায় ফিরছিলেন। ফেরার পথেই দুর্ঘটনায় তার মৃত্যু হয়।