সিরাজগঞ্জে স্কুলছাত্রী ধর্ষণ মামলার আসামি গ্রেফতার


❏ সোমবার, জুলাই ৬, ২০২০ দেশের খবর, রাজশাহী

সিরাজুল ইসলাম, সিরাজগঞ্জ প্রতিনিধি: সিরাজগঞ্জের কাজিপুরে দশম শ্রেণীর এক ছাত্রীকে অপহরণ ও ধর্ষণ মামলার ঘটনায় দুই নম্বর আসামি মারুফ হোসেনকে গ্রেফতার করেছে কাজীপুর থানা পুলিশ।

গ্রেফতারকৃত, মারুফ হোসেন (৩২) কাজীপুর উপজেলার মেঘাই গ্রামের মৃত বুদ্দু প্রামানিকের ছেলে ও উক্ত মামলার দুই আসামি, এই মামলার ১ নম্বর আসামি আরিফ হোসেন এখনো পালাতক রয়েছে।

রবিবার গভীর রাতে গাজীপুর জেলার কোনাবাড়ি এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

কাজিপুর থানা অফিসার ইনচার্জ পঞ্চানন্দ সরকার জানান, গোপন সংবাদের ভিত্তিতে গাজীপুর জেলার কোনাবাড়ি এলাকায় অভিযান চালিয়ে ধর্ষণ মামলার ২নং আসামি মারুফকে গ্রেফতার করা হয়েছে এবং ১নং আসামি আরিফকে গ্রেফতারের জন্য অভিযান চলছে।

প্রসঙ্গত, উপজেলার দশম শ্রেণীর এক ছাত্রীকে মামলার ১নং আসামী পাইকরতলী গ্রামের ফরিদ হোসেনের ছেলে আরিফ হোসেন স্কুলে যাতায়াতকালে প্রায়ই উত্যক্ত করত। বিষয়টি এলাকার স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গের মাধ্যমে আরিফের পরিবারকে জানিয়ে সর্তক করে ছাত্রীর পরিবার। এতে ক্ষিপ্ত হয়ে আসামীদ্বয় গত ১৪ জুন রাত আনুমানিক সাড়ে ৯টায় নিজ বাসার গেট থেকে স্কুলছাত্রীকে অপহরণ করে এবং ১নং আসামি আরিফ বাসের মধ্যে ধর্ষণ করে। দুইদিন অজ্ঞাত স্থানে আটকে রাখার পর ১৬ই জুন আনুমানিক সন্ধা ৬টায় বগুড়া জেলার চান্দাইকোনা বাজার এলাকায় মেয়েটিকে রেখে পালিয়ে যায় আসামিরা।

এ বিষয়ে স্কুলছাত্রী নিজে বাদী হয়ে ১৮ জুন কাজিপুর থানায় আসামিদ্বয়ের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করে।

আরও পড়ুন :
সড়ক দূর্ঘটনায় নিহত হাতীবান্ধায় সড়ক দূর্ঘটনায় নিহত এক

❏ শুক্রবার, সেপ্টেম্বর ১৭, ২০২১

লাশ উদ্ধার কক্সবাজার সমুদ্রে ভাসছিল অজ্ঞাত তরুণের মরদেহ

❏ শুক্রবার, সেপ্টেম্বর ১৭, ২০২১

করোনায় দুইজনের প্রাণহানি ফরিদপুর করোনায় দুইজনের প্রাণহানি

❏ শুক্রবার, সেপ্টেম্বর ১৭, ২০২১

debigonj 23 প্রেমিকার সাথে দেখা করতে এসে মারধরের শিকার কিশোর!

❏ বৃহস্পতিবার, সেপ্টেম্বর ১৬, ২০২১

টেকনাফ হাসপাতালের পিয়নের কাছে মিললো ২০ হাজার ইয়াবা!

❏ বৃহস্পতিবার, সেপ্টেম্বর ১৬, ২০২১

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন