এন্ড্রু কিশোরের মৃত্যুতে ফখরুলের শোক

aa
❏ সোমবার, জুলাই ৬, ২০২০ আলোচিত বাংলাদেশ

সময়ের কণ্ঠস্বর ডেস্কঃ জনপ্রিয় কণ্ঠশিল্পী এন্ড্রু কিশোর আর নেই। মরণঘাতী ক্যান্সারের কাছে হার মেনে সোমবার সন্ধ্যা ৬ টা ৫৫ মিনিটে জন্মস্থান রাজশাহীতে মারা গেছেন তিনি। তার মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

এক শোকবার্তায় বিএনপি মহাসচিব বলেন, অসংখ্য পুরস্কার জয়ী বরেণ্য সংগীত শিল্পী এন্ড্রু কিশোরের মৃত্যুতে সারাদেশে শোকের ছায়া নেমে এসেছে। তিনি ছিলেন দেশের সংগীতভুবনে এক অপ্রতিদ্বন্দ্বী কণ্ঠশিল্পী। বিভিন্ন ধারার গানে কৃতিত্বের স্বাক্ষর থাকলেও তার গাওয়া বাংলা আধুনিক গান পেয়েছিল এক নতুন মাত্রা। তার অসংখ্য জনপ্রিয় গান এখনও মানুষের মানুষের মুখে মুখে উচ্চারিত হয়। তার গানগুলি ভক্তদের হৃদয়ে চিরদিন অম্লান হয়ে থাকবে।

বিএনপি মহাসচিব শোকবার্তায় এন্ড্রু কিশোরের বিদেহী আত্মার শান্তি কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যবর্গ, আত্মীয়স্বজন, গুণগ্রাহী ও শুভানুধ্যায়ীদের প্রতি গভীর সমবেদনা জানান।

উল্লেখ্য সোমবার (৬ জুলাই) সন্ধ্যা ৬টা ৫৫ মিনিটে রাজশাহী মহানগরীর মহিষবাথান এলাকায় বড় বোনের বাড়িতে চিকিৎসাধীন অবস্থায় জনপ্রিয় কণ্ঠশিল্পী এন্ড্রু কিশোর শেষ নিশ্বাস ত্যাগ করেন। এন্ড্রু কিশোরের দেখাশোনার দায়িত্বে থাকা শফিকুল আলম বাবু এই তথ্য নিশ্চিত করেছেন।

দীর্ঘ দিন ধরে ক্যান্সারে ভুগছিলেন দেশের জনপ্রিয় কণ্ঠশিল্পী এন্ড্রু কিশোর। অবশেষে ক্যান্সারের কাছে পরাজিত হয়েছেন তিনি। সোমবার (০৬ জুলাই) সন্ধ্যায় মারা গেছেন এই খ্যাতিমান শিল্পী। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৫ বছর।

আরও পড়ুন :
rofiki n34 হেফাজত নেতা রিজওয়ান রফিকী গ্রেফতার

❏ শনিবার, সেপ্টেম্বর ১৮, ২০২১

pori n234n2 আদালতে হাজিরা দিলেন পরীমণি

❏ বুধবার, সেপ্টেম্বর ১৫, ২০২১

pori n34n হাজিরা দিতে আদালতে পরীমনি

❏ বুধবার, সেপ্টেম্বর ১৫, ২০২১

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন