সংবাদ শিরোনাম

নিউমাকের্ট থেকে হেফাজতের আরও এক নেতা গ্রেফতারমেলান্দহে অবৈধভাবে বালু উত্তোলন, ড্রেজার মেশিনে আগুন দিয়ে ধ্বংসউৎপাদন বাড়াচ্ছি, শিগগিরই বাংলাদেশ টিকা পাবে: দোরাইস্বামীশরীয়তপু‌রে পা‌রিবা‌রিক দ্ব‌ন্দে স্ত্রীর ওপর অভিমান করে স্বামীর আত্মহত্যামাগুরায় কৃষি পণ্য উৎপাদনে জনপ্রিয় হচ্ছে ‘চাঁদের হাট’ সমন্বিত কৃষি খামার প্রকল্পহেফাজতের যুগ্ম-মহাসচিব খালেদ সাইফুল্লাহ আইয়ূবী গ্রেপ্তারকরোনার তৃতীয় ঢেউ নিয়ে সতর্ক করলেন স্বাস্থ্যমন্ত্রীপিরোজপুরে একমাসে ডায়রিয়ায় আক্রান্ত ১৮০০ জনবিমানবন্দরে অস্ত্র-গুলিসহ চিকিৎসক দম্পতি আটকটাঙ্গাইলে গৃহবধূকে রাতভর গণধর্ষণ, গ্রেপ্তার ১

  • আজ বৃহস্পতিবার। গ্রীষ্মকাল, ৯ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ। ২২শে এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ। বিকাল ৫:১৯মিঃ

শাহজাদপুরে ১০ বছরের শিশুর ঝুলন্ত লাশ উদ্ধার!

⏱ | মঙ্গলবার, জুলাই ৭, ২০২০ 📁 দেশের খবর, রাজশাহী

রাজিব আহমেদ রাসেল, শাহজাদপুর (সিরাজগঞ্জ) প্রতিনিধি: শাহজাদপুরে মাসুদ (১০) নামে একটি শিশুর অস্বাভাবিক মৃত্যুর ঘটনা ঘটেছে।  মাসুদ শাহজাদপুর উপজেলার কৈজুরী ইউনিয়নের জগতলা গ্রামের সাইফুল ইসলামের পুত্র।

জানা যায়, আজ মঙ্গলবার সকাল ১০টায় ঘরের ভেতরে শিশু মাসুদের ঝুলন্ত লাশ দেখতে পায় তার খালা রাশিদা খাতুন। পরে রাশিদা খাতুন মাসুদের লাশ নামায়, তার ডাক চিৎকারে প্রতিবেশীরা এগিয়ে এসে তাকে স্থানীয়ভাবে চিকিৎসকের কাছে নিয়ে গেলে চিকিৎসক মাসুদকে মৃত ঘোষণা করে। ঘটনাস্থল শাহজাদপুর থানা পুলিশের একটি দল পরিদর্শন করেছে।

এলাকাবাসী জানায় শিশু মাসুদ গর্ভে থাকাকালীন অবস্থায় তার পিতা মাতার বিবাহ বিচ্ছেদ ঘটে, সে তার নানা নানীর কাছেই থাকে। ভূমিহীন নানা শাহজাহান আলী পরিবার নিয়ে জগতলা গ্রামের রজব আলীর বাড়িতে আশ্রয় থাকে, ঘটনার সময় মাসুদের নানী বাড়ির পার্শ্ববর্তী স্থানে কাজ করছিল। তার বড় মেয়ের চিৎকারে সে ঘরে গিয়ে মাসুদের মৃতদেহ দেখতে পায়।

শাহজাদপুর থানার অফিসার ইনচার্জ মোঃ আতাউর রহমান জানান, নিহত শিশু মাসুদের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হবে। ময়নাতদন্ত রিপোর্ট হাতে পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।