সংবাদ শিরোনাম

নিউমাকের্ট থেকে হেফাজতের আরও এক নেতা গ্রেফতারমেলান্দহে অবৈধভাবে বালু উত্তোলন, ড্রেজার মেশিনে আগুন দিয়ে ধ্বংসউৎপাদন বাড়াচ্ছি, শিগগিরই বাংলাদেশ টিকা পাবে: দোরাইস্বামীশরীয়তপু‌রে পা‌রিবা‌রিক দ্ব‌ন্দে স্ত্রীর ওপর অভিমান করে স্বামীর আত্মহত্যামাগুরায় কৃষি পণ্য উৎপাদনে জনপ্রিয় হচ্ছে ‘চাঁদের হাট’ সমন্বিত কৃষি খামার প্রকল্পহেফাজতের যুগ্ম-মহাসচিব খালেদ সাইফুল্লাহ আইয়ূবী গ্রেপ্তারকরোনার তৃতীয় ঢেউ নিয়ে সতর্ক করলেন স্বাস্থ্যমন্ত্রীপিরোজপুরে একমাসে ডায়রিয়ায় আক্রান্ত ১৮০০ জনবিমানবন্দরে অস্ত্র-গুলিসহ চিকিৎসক দম্পতি আটকটাঙ্গাইলে গৃহবধূকে রাতভর গণধর্ষণ, গ্রেপ্তার ১

  • আজ বৃহস্পতিবার। গ্রীষ্মকাল, ৯ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ। ২২শে এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ। বিকাল ৫:৩০মিঃ

বগুড়ায় মোটরসাইকেল ও ইজিবাইক চোর চক্রের ৮ সদস্য গ্রেফতার

⏱ | মঙ্গলবার, জুলাই ৭, ২০২০ 📁 দেশের খবর, রাজশাহী

সাখাওয়াত হোসেন জুম্মা, বগুড়া প্রতিনিধি: বগুড়া সদর থানা চত্বরে ৭ জুলাই মঙ্গলবার বেলা বারোটায় আন্তঃজেলা ইজিবাইক ও মোটরসাইকেল চোর চক্রের সংঘবদ্ধ দলের সক্রিয় ৮ সদস্য গ্রেফতার এবং চোরাই ইজিবাইক ও মোটরসাইকেল উদ্ধারের বিস্তারিত তথ্য তুলে ধরেন অফিসার ইনচার্জ মোঃ হুমায়ূন কবির।

তিনি জানান, বগুড়া জেলা পুলিশ সুপার মোঃ আলী আশরাফ ভূঞার নির্দেশনায় অতিরিক্ত পুলিশ সুপার (সদর-সার্কেল) সনাতন চক্রবর্তী, ইন্সপেক্টর (তদন্ত) মোঃ রেজাউল করিম এর তত্বাবধানে ইন্সপেক্টর (অপারেশন) মোঃ হাসান আলী’র নেতৃত্বে সদর থানার একটি চৌকস বিশেষ টিম গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে, ইজিবাইক ও মোটরসাইকেল আন্তঃজেলা চোর চক্রের সংঘবদ্ধ দলের সদস্যরা সন্ধ্যা সাড়ে সাতটায় চোরাই মোটরসাইকেল ও ইজিবাইকসহ মাটিডালী এলাকায় অবস্থান করছে।

বগুড়া সদর থানার বিশেষ টিম অভিযান চালিয়ে মাটিডালী মোড় থেকে আন্তঃজেলা ব্যাটারী চালিত ইজিবাইক ও মোটরসাইকেল সংঘবদ্ধ চোর চক্রের দলের সদস্য ১। মোঃ শফিকুল ইসলাম(৪৯),পিতা-মোঃ রশিদ, সাং-আটাপাড়া, ২। মোঃ হামিদ(৪৫), পিতা-মোঃ আফসার, সাং-গোকুল, ৩। মোঃ শাহাদত(৩৮), পিতা-মৃত সেলিম, সাং- চাকলা, থানা- গাবতলী উল্লেখিতদের একটি মোটরসাইকেল ও একটি ইজিবাইকসহ গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃতদের জিজ্ঞাসাবাদে জানা যায়, তারা বগুড়া জেলার বিভিন্ন এলাকা হইতে সুকৌশলে ইজিবাইক ও মোটরসাইকেল চুরি করে তাদের চক্রের বিভিন্ন সদস্যদের মাধ্যমে দিনাজপুর ও রংপুর জেলায় বিক্রয় করে থাকে।

তাদের দেওয়া তথ্য মতে অভিযান পরিচালনা করে দিনাজপুর ও রংপুর জেলা হতে ৪। মোঃ সাখাওয়াত(৩২), পিতা- মোঃ মকছেদ আলী, সাং-দামাদারপাড়া, থানা-ঘোড়াঘাট, ৫। মোঃ কবির(৩০), পিতা- মোঃ মজিদ, সাং-দামাদারপাড়া, থানা-ঘোড়াঘাট, ৬। মোঃ বাবু(৩৩), পিতা-মোঃ শফিক, সাং- হরিপুর, থানা-নবাবগঞ্জ, সর্ব জেলা- দিনাজপুর, ৭।মোঃ আনারুল(৪০), পিতা- মৃত মনছুর, সাং-হেলেঞ্চা, থানা-মিঠাপুকুর, ৮। মোঃ তছলিম(৫০), পিতা-মন্তাজ, সাং- ধল্লাকান্দি থানা-পীরগঞ্জ, উভয় জেলা রংপুরগণদের গ্রেফতারসহ দুইটি ইজিবাইক ও একটি মোটরসাইকেল উদ্ধার করা হয়। উক্ত অভিযানে সর্বমোট চারটি ইজিবাইক ও দুইটি মোটরসাইকেল উদ্ধার করা হয়।

বগুড়া সদর থানার অফিসার ইনচার্জ মোঃ হুমায়ূন কবির জানান, সংঘবদ্ধ দলের সদস্যরা অভিনব কায়দায় ব্যাটারী চালিত ইজিবাইকের চালকদের বোকা বানিয়ে ইজিবাইক নিয়ে সটকে পড়ত। তিনি আরও বলেন এ অভিযান অব্যাহত থাকবে।