টঙ্গীতে হকারের গলাকাটা লাশ উদ্ধার

Gazipur
❏ বুধবার, জুলাই ৮, ২০২০ ঢাকা

স্টাফ করেসপন্ডেন্ট, সময়ের কণ্ঠস্বর:  গাজীপুরের টঙ্গীতে সাইফুল ইসলাম নামে এক ব‌্যক্তির গলাকাটা লাশ উদ্ধার করা হয়েছে।

বুধবার (৮ জুলাই) সকাল ১১টার দিকে টঙ্গীর হিমারদীঘি এলাকায় থেকে লাশটি উদ্ধার করা হয়। এ ঘটনায় নিহত সাইফুলের স্ত্রী বিউটি আক্তারকে (৪০) আটক করেছে পুলিশ।

নিহত সাইফুল ইসলাম রংপুরের গঙ্গারচর থানার চাঁনবাগ গ্রামের সামসুল ইসলামের ছেলে।সাইফুল পেশায় একজন হকার এবং তার স্ত্রী একটি পোশাক কারখানায় চাকরি করেন।

এলাকাবাসীর বরাত ‍দিয়ে এসআই বাবুল আহমেদ জানান, পরিবার নিয়ে সাইফুল হিমারদীঘি এলাকায় ভাড়া বাসায় বসবাস করতেন। তাদের (স্বামী-স্ত্রী) মধ্যে পারিবারিক বিষয় নিয়ে প্রায়ই ঝগড়া হতো। আজ সকালে তাদের মধ্যে ফের কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে বিউটি ঘর তালাবদ্ধ করে কারখানায় কাজে চলে যান। সকাল ১০টার দিকে কারখানা থেকে ফিরে দরজা আটকিয়ে ঘরের বসে থাকেন বিউটি। এক পর্যায়ে পাশের ঘরের ভাড়াটিয়ারা ঘরে লাশ থাকার বিষয়টি জানতে পেরে পুলিশে খবর দেন।

এসআই আরও জানান, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে সাইফুল ইসলামের গলাকাটা লাশ এবং একটি রক্তমাখা ছুরি উদ্ধার করা হয়েছে। নিহতের স্ত্রী বিউটি আক্তারকে আটক করা হয়েছে। জিজ্ঞাসাবাদের পর এই হত্যাকাণ্ড সম্পর্কে বলা যাবে। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। লাশ ময়নাতদন্তের জন্য গাজীপুরের শহীদ তাজ উদ্দীন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।