সংবাদ শিরোনাম

ফেনীতে ধানের শীষের প্রচারণায় অংশ নেয়ায় পুড়িয়ে হত্যার ‍হুমকি১১ ঘণ্টা পর শিমুলিয়া-বাংলাবাজার নৌরুটে ফেরি চলাচল স্বাভাবিকপাবনায় চিংড়ি মাছের শরীরে আল্লাহপাকের নাম!স্কুল-কলেজ খোলার সিদ্ধান্ত ৪ ফেব্রুয়ারির পর: শিক্ষামন্ত্রীবিচারকের সঙ্গে অশোভন আচরণ: নিঃশর্ত ক্ষমার আবেদন কুষ্টিয়ার এসপি’রফরিদপুরের সেই বীর মুক্তিযোদ্ধার পাশে উপজেলা চেয়ারম্যানপ্রধানমন্ত্রী আপনি প্রথম টিকাটি নিন: মির্জা ফখরুললতিফ সিদ্দিকীর দখলে থাকা ৫০ কোটি টাকার সরকারি জমি উদ্ধারউত্তরবঙ্গে চা উৎপাদনে সর্বোচ্চ রেকর্ড অর্জনআশুলিয়ায় পুকুরে বিষ প্রয়োগ, মরে ভেসে উঠল ২ লক্ষাধিক টাকার মাছ

  • আজ ১১ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

চুনারুঘাটে বড় ভাইয়ের হাতে ছোট ভাই খুন, ঘাতক পিতা-পুত্র আটক

◷ ১২:৩৭ অপরাহ্ন ৷ বৃহস্পতিবার, জুলাই ৯, ২০২০ দেশের খবর, সিলেট
1591947195 hackedyy

মঈনুল হাসান রতন, হবিগঞ্জ প্রতিনিধি- হবিগঞ্জের চুনারুঘাটে বড় ভাইয়ের হাতে ছোট ভাই বকুল মিয়া (৪৫) নিহত হয়েছে।

বুধবার (০৮ জুলাই) বিকেলে আমু চা বাগানের সাঁওতাল ল্যান্ড বাশ বাড়ী এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় পুলিশ দুইজনকে আটক করেছে। নিহত বকুল মিয়া (৪৫) উপজেলার ঝুরিয়া গ্রামের বাসিন্দা।

চুনারুঘাট থানার (ওসি) তদন্ত চম্পক দাম জানান, ঝুরিয়া গ্রামের বকুল মিয়া (৪৫) ও তার বড় ভাই চিমটিবিল গ্রামে বসবাসকারী ফজলু মিয়া (৪৮) এর মাঝে দীর্ঘদিন ধরে পৈত্রিক জমি-জমা নিয়ে বিরোধ চলে আসছিল। এর জের ধরে বুধবার বিকেলে ফজলু মিয়া ও তার ছেলে ফয়সল মিয়ার সাথে কথা কাটাকাটির এক পর্যায়ে বকুলকে তারা দা দিয়ে কুপিয়ে গুরুতর আহত করে।

পরে চা বাগানের শ্রমিকদের সহায়তায় পুলিশ বকুলকে উদ্ধার করে চুনারুঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে বকুল মিয়া মারা যায়। পুলিশ এই ঘটনায় জড়িত ফজলু মিয়া ও তার ছেলে ফয়সল মিয়াকে আটক করেছে। তাদেরকে থানায় জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। এছাড়াও মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

স্থানীয় সূত্রে আরো জানা গেছে, গত ৩ মার্চ মঙ্গলবার সকাল ৮টার দিকে উপজেলার ঝুড়িয়া বড়বাড়ি গ্রামে বকুল মিয়া ও তার স্ত্রী ছুকেরা খাতুন বাড়িতে গৃহস্থালি কাজ করাবস্থায় পূর্ব বিরোধের জের ধরে বকুল মিয়ার সাথে তার ছোট ভাই সবুজ মিয়া কথাকাটাকাটির একপর্যায়ে উত্তেজিত হয়ে ঘর থেকে ধারালো অস্ত্র দিয়ে বড় ভাই বকুল মিয়াকে কুপিয়ে গুরুতর আহত করে।

এসময় বকুল মিয়ার স্ত্রী ছুকেরা খাতুন বাধা দিলে সবুজ মিয়া দা দিয়ে কুপিয়ে ছুকেরা খাতুনের দুই হাতে ও দুই পায়ে কুপিয়ে পালিয়ে যায়। এ ঘটনায় বকুল মিয়াসহ ৬ জনকে আসামী করে বিজ্ঞ আদালতে মামলা দায়ের করেন। মামলার পরও হুমকি-ধামকি চলতে থাকলে চুনারুঘাট থানায় সাধারণ ডায়েরি করেন বকুল।