সংবাদ শিরোনাম

গাজীপুর ডিবি পুলিশের অভিযানে ১৫০১ পিস ফেনসিডিল উদ্ধার, গ্রেফতার-২কক্সবাজার দুই উপজেলায় পানি সংকটে কৃষকদের হাহাকার, বাঁধ নির্মাণে নানা অনিয়মবেলকুচিতে ভূমিহীন ও গৃহহীন পরিবারকে জমি ও গৃহ প্রদান সম্পর্কে প্রেস ব্রিফিংদম্পত্তির অন্তরঙ্গ ভিডিও ধারণ করতে গিয়ে জেলহাজতে ছাত্রলীগ সম্পাদকপদ্মা নদীতে ভ্রমণতরীর উদ্বোধন করলেন প্রতিমন্ত্রী মো. মাহবুব আলীসবকিছু ছবি তুলে ফেসবুকে দিতে হয় না : আজহারীজামালপুরে ট্রেনের ধাক্কায় হাসপাতাল ওয়ার্ড বয়ের মৃত্যুবাগেরহাটে হস্তান্তরের শেখ হাসিনার উপহার ৪৩৩টি ঘর পাবনায় মায়ের পান আনতে গিয়ে শ্লীলতাহানির শিকার কলেজ ছাত্রী !শেরপুরে ফাঁসিতে ঝুলে যুবকের আত্মহত্যা

  • আজ ৮ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

ফুলবাড়ী সীমান্তে ১৭ কেজি গাঁজাসহ এক মাদক চোরাকারবারী আটক

◷ ৬:১৯ অপরাহ্ন ৷ বৃহস্পতিবার, জুলাই ৯, ২০২০ দেশের খবর, রংপুর
I8888

অনিল চন্দ্র রায়, ফুলবাড়ী (কুড়িগ্রাম) সংবাদদাতা- কুড়িগ্রামের ফুলবাড়ী সীমান্তে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) সদস্যরা মাদক বিরোধী অভিযান চালিয়ে ভারতীয় ১৭ কেজি গাঁজাসহ এক মাদক চোরাকারবারী যুবককে আটক করেছে।

আটক ওই চোরাকারবারী যুবক হলেন উপজেলার নাওডাঙ্গা ইউনিয়নের সীমান্তঘেষা গজেরকুটি (খলিশাকোটাল) গ্রামের সায়েত আলীর ছেলে নুর আলম সিদ্দিকী লিপু (২০)।

বিজিবি জানান, বুধবার দিবাগত রাত আড়াইটার দিকে শিমুলবাড়ী ক্যাম্পের হাবিলদার ওবাইদুল রহমানের নের্তৃত্বে একদল বিজিবি সদস্য গোপন সংবাদের ভিত্তিতে সীমান্তের আন্তর্জাতিক মেইন পিলার ৯৩৭ নং থেকে প্রায় ৩০ গজ বাংলাদেশের অভ্যান্তরে শিমুলবাড়ী এলাকায় এক মাদক চোরাকারবারীকে ধাওয়া করে চার পটলা (১৭ কেজি) গাঁজাসহ আটক করা হয়।

এ ব্যাপারে লালমনিরহাট ১৫ বিজিবি’র অধীন শিমুলবাড়ী ক্যাম্পের কোম্পানী কমান্ডার সুবেদার কামরুল ইসলাম সত্যতা নিশ্চিত করে জানান, আটক চোরাকারবারী যুবককে বৃহস্পতিবার দুপুরে ফুলবাড়ী থানায় প্রেরণ করে তার বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।