🕓 সংবাদ শিরোনাম

নোয়াখালীতে ২৪ ঘণ্টায় বছরের সর্বোচ্চ করোনা শনাক্তপরীমনিকে ডিবি কার্যালয়ে ডেকেছে পুলিশকোনো প্রকৃত আলেমকে গ্রেফতার করা হয়নি : সংসদে ধর্ম প্রতিমন্ত্রীএসএসসি-এইচএসসিতে বিকল্প মূল্যায়ন নিয়েও কাজ চলছে: শিক্ষামন্ত্রীটাঙ্গাইলে ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর এক নারীর ধর্ষকদের গ্রেফতার দাবিতে মানববন্ধনপরীমনি ভাগ্যবতী, ত্ব-হা’র পরিবারের সেই সৌভাগ্য হয়নি: সংসদে রুমিন ফারহানাচট্টগ্রামে ২৪ ঘণ্টায় করোনা আক্রান্ত ১৫৮ জনযাত্রাবাড়ী থেকে হেফাজত নেতা আজহারুল ইসলাম গ্রেফতারদালাল নির্মূলে মিটফোর্ড হাসপাতালে র‍্যাবের অভিযান, আটক ২৩সাইকেল চালিয়ে পদ্মা পাড়ি, পারেন প্লেন তৈরি করতেও!

  • আজ মঙ্গলবার, ১ আষাঢ়, ১৪২৮ ৷ ১৫ জুন, ২০২১ ৷

টাঙ্গাইলে ইয়াবাসহ দুই মাদক কারবারি আটক

upo
❏ শুক্রবার, জুলাই ১০, ২০২০ অপরাধ

মোল্লা তোফাজ্জল, টাঙ্গাইল প্রতিনিধিঃ টাঙ্গাইলে ২৫০ পিস ইয়াবাসহ দুই মাদক কারবারি আটক করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। বৃহস্পতিবার (৯ জুলাই) দুপুরে মামলা দায়ের করে আদালতে প্রেরণ করা হয়েছে।

আটককৃতরা হচ্ছে, টাঙ্গাইল সদর উপজেলার চৌবাড়ীয়া গ্রামের মো. আজহার আলীর ছেলে মো. বাবলু (৩৮), শ্রীফলিয়াটা গ্রামের মৃত আ. কুদ্দুসের ছেলে মো. হাবিবুর রহমান (৩৭)।

জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি উত্তরের) অফিসার ইনচার্জ (ওসি) মো. সাজ্জাদ হোসেন জানান, মাদকদ্রব্য উদ্ধার ও বিশেষ অভিযান পরিচালনাকালে বুধবার রাতে টাঙ্গাইল পৌরসভা এলাকা হইতে ২৫০ পিস ইয়াবা তাদের আটক হয়। পরে তাদের বিরুদ্ধে মামলা দায়ের করে গ্রেফতার দেখিয়ে আদালতে প্রেরণ করা হয়। আদালত তাদের জেল হাজতে প্রেরণ করে।