🕓 সংবাদ শিরোনাম

সৌদিতে সড়ক দুর্ঘটনায় বাংলাদেশি রেমিট্যান্স যোদ্ধা নিহতকরোনায় একদিনে ৪৭ জনের মৃত্যু, বেড়েছে শনাক্তওফরিদপুরে গাছে গাছে শোভা পাচ্ছে আল্লাহর নামসিনহা হত্যা মামলা: ২৭ জুন ওসি প্রদীপের জামিন শুনানিগুলি করেন পুলিশের এএসআই, নিহত তিনজনের ২ জন তারই স্ত্রী-ছেলেজি-৭ জোটকে হুঁশিয়ারি দিলো চীনপরীক্ষা এক বছর না দিলে বিরাট ক্ষতি হবে না : শিক্ষামন্ত্রীকর্মীদের আন্দোলনের দিবাস্বপ্ন দেখাচ্ছে বিএনপি: ওবায়দুল কাদেরকরোনাকালে নার্সদের উৎসাহ-অনুপ্রেরণা দিতে বিভিন্ন হাসপাতালে ছুটে যাচ্ছেন মহাপরিচালকপ্রকাশ্যে একই পরিবারের ৩ জনকে গুলি করে হত্যা, হামলাকারী এএসআই আটক

  • আজ রবিবার, ৩০ জ্যৈষ্ঠ, ১৪২৮ ৷ ১৩ জুন, ২০২১ ৷

সিরাজগঞ্জে যমুনার পানি আবারো বৃদ্ধি


❏ শুক্রবার, জুলাই ১০, ২০২০ দেশের খবর, রাজশাহী

সিরাজুল ইসলাম, সিরাজগঞ্জ প্রতিনিধি: গত কয়েকদিন পানি হ্রাস পাওয়ার পর সিরাজগঞ্জে যমুনা নদীর পানি আবারো বৃদ্ধি পেতে শুরু করেছে । গত ২৪ ঘণ্টায় যমুনার পানি আবারে ৪ সেন্টিমিটার বৃদ্ধি পেয়েছে। যার ফলে জেলার সার্বিক বন্যা পরিস্থিতি অপরিবর্তিত রয়েছে।

বন্যা পূর্বাভাস ও সতর্কীকরণ কেন্দ্র জানিয়েছে, আগামী ২৪ ঘন্টা বিভিন্ন নদ-নদীর পানি বৃদ্ধি পেতে পারে ।

করোনাকালীন সময়ে বন্যা দুর্গত এলাকার অনেক মানুষ পরিবার-পরিজন ও গবাদিপশু নিয়ে বন্যা আশ্রয় কেন্দ্র, উঁচু বাধেঁ অবস্থান নিয়ে মানবতার জীবন করছে । তাদের মধ্যে খাদ্য, বিশুদ্ধ পানি সংকট, স্যানিটেশনের ব্যবস্থা ও গবাদিপশুর খাদ্য সংকট দেখা দিয়েছে। তবে তারা প্রশাসনের ও স্থানীয় জনপ্রতিনিধিদের সহযোগিতার না পাওয়ার অভিযোগ করেছে ।

তবে জেলা প্রশাসকের পক্ষ থেকে বলা হয়েছে, বন্যা কবলিত মানুষের জন্যা ১২৫ মেট্রিক টন চাল বরাদ্দ দেওয়া হয়েছে।