🕓 সংবাদ শিরোনাম

নাসির ইউ মাহমুদ ‘ভালো লোক’: সংসদে এমপি চুন্নুনোয়াখালীতে ২৪ ঘণ্টায় বছরের সর্বোচ্চ করোনা শনাক্তপরীমনিকে ডিবি কার্যালয়ে ডেকেছে পুলিশকোনো প্রকৃত আলেমকে গ্রেফতার করা হয়নি : সংসদে ধর্ম প্রতিমন্ত্রীএসএসসি-এইচএসসিতে বিকল্প মূল্যায়ন নিয়েও কাজ চলছে: শিক্ষামন্ত্রীটাঙ্গাইলে ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর এক নারীর ধর্ষকদের গ্রেফতার দাবিতে মানববন্ধনপরীমনি ভাগ্যবতী, ত্ব-হা’র পরিবারের সেই সৌভাগ্য হয়নি: সংসদে রুমিন ফারহানাচট্টগ্রামে ২৪ ঘণ্টায় করোনা আক্রান্ত ১৫৮ জনযাত্রাবাড়ী থেকে হেফাজত নেতা আজহারুল ইসলাম গ্রেফতারদালাল নির্মূলে মিটফোর্ড হাসপাতালে র‍্যাবের অভিযান, আটক ২৩

  • আজ মঙ্গলবার, ১ আষাঢ়, ১৪২৮ ৷ ১৫ জুন, ২০২১ ৷

করোনার মধ্যেই আজ সিঙ্গাপুরে সংসদ নির্বাচনের ভোটগ্রহণ চলছে


❏ শুক্রবার, জুলাই ১০, ২০২০ আন্তর্জাতিক

শাহাদাত রাসেল চৌধুরী, সিঙ্গাপুর থেকে- করোনাভাইরাস মহামারীর মধ্যেও আজ ১০ জুলাই, শুক্রবার অনুষ্ঠিত হচ্ছে সিঙ্গাপুরের জাতীয় সংসদ নির্বাচন। এবারের নির্বাচনে সিঙ্গাপুরের প্রায় ২৬ লাখ ৫০ হাজার নাগরিক তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন বলে আশা করা হচ্ছে।

৯৩টি আসনের সংসদ সদস্য নির্বাচিত হবেন আজ, নির্বাচনী প্রচারণার সময় ছিল ২ই জুলাই থেকে ৯ই জুলাই। প্রতিদিন টিভি মিডিয়ায় নির্বাচনী প্রচারণা করতে পার্টিগুলো সময় পেত ৩ থেকে ১৩ মিনিট মাত্র।

১১০০টি ভোট কেন্দ্রে স্থানীয় সময় সকাল ৮টা থেকে ভোট গ্রহণ শুরু হয়েছে, চলবে রাত ৮টা পর্যন্ত। সকাল ৮টায় ৬৫ বছরের এক সিনিয়র ভোটারের ভোট প্রদানের মধ্য দিয়ে শুরু হয় ভোট গ্রহণ।

সকালে সস্ত্রীক শহরের আলেকজান্ডার প্রাইমারী স্কুলে ভোট প্রদান করেন প্রধানমন্ত্রী লি হসিন লুং। পরে তিনি মিডিয়ার সাথেও কথা বলেন।

উল্লেখ্য, এবারের নির্বাচনে সিঙ্গাপুরের মোট ৭ টি দল অংশগ্রহণ করেছে। স্থানীয় সময় দুপুর পর্যন্ত মোট ৩১ শতাংশ ভোট কাস্ট হয়েছে বলে জানায় ইএলডি।