সংবাদ শিরোনাম
  • আজ ২৯শে শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ

সুনামগঞ্জে ঝড়ে নৌকা ডুবে যুবক নিখোঁজ

১২:০৫ পূর্বাহ্ণ | শনিবার, জুলাই ১১, ২০২০ সিলেট
sunam

সুনামগঞ্জ প্রতিনিধিঃ সুনামগঞ্জের তাহিরপুর উপজেলায় ঝড়ের কবলে পড়ে নৌকা ডুবে শেখ ইয়াহিয়া (২৮) নামে এক যুবক নিখোঁজ রয়েছে। নিখোঁজ যুবকের জেলার বিশ্বম্ভরপুর উপজেলার ফতেপুর ইউনিয়নের শাহাপুর গ্রামে শেখ শাহ জাহানের ছেলে।

শুক্রবার(১০ জুলাই) সন্ধ্যায় উপজেলার বালীজুড়ী ইউনিয়নের বারুংকা সিএমপি রোডের ভাংগায় ঝড়ের কবলে পড়ে নৌকা ডুবার ঘটনাটি ঘটে।

স্থানীয় এলাকাবাসী ও ফতেপুর ইউপির ১নং ওয়ার্ড সদস্য শাহ নেছার আহমদ জানান, শুক্রবার ৬ টার দিকে আনোয়ারপুর থেকে শেখ শাহ জাহানের দু’ছেলে ইবারত ও শেখ ইয়াহিয়া নৌকা বোঝাই করে বালু নিয়ে বাড়িতে আসার সময় বারুংকার ভাংগায় যাওয়ার সময় তারা ঝড়ের কবলে পড়ে নৌকা ডুবে যায়। এসময় শেখ ইবারত সাতার কেটে তীরে উঠতে পারলেও তার সহোদর ভাই শেখ ইয়াহিয়া(২৮) নিখোঁজ হয়।

ফতেপুর ইউপি চেয়ারম্যান রনজিত চৌধুরী রাজন বলেন, বালু ভর্তি নৌকা নিয়ে বাড়িতে আসার সময় বারুংকার ভাংগায় ঝড়ের কবলে পড়ে শেখ ইয়াহিয়া নিখোঁজ হয়ে যায়।

তাহিরপুর থানার অফিসার ইনচার্জ আতিকুর রহমান ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, শেখ ইয়াহিয়া (২৮) নামে একজন নিখোঁজ রয়েছে। এখনও তার খোঁজ পাওয়া যায় নি তবে উদ্ধার অভিযান অব্যাহত আছে।

Skip to toolbar