সংবাদ শিরোনাম
  • আজ ২০শে শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ

দিনাজপুরে দুই সাংবাদিক করোনা আক্রান্ত

৮:১৪ পূর্বাহ্ণ | শনিবার, জুলাই ১১, ২০২০ দেশের খবর, রংপুর

শাহ আলম শাহী, স্টাফ রিপোর্টার, দিনাজপুর থেকে- দিনাজপুরে নতুন করে করোনা আক্রান্ত হয়েছেন আরও দুজন সাংবাদিক।

তারা হলেন হাকিমপুর (হিলি) উপজেলা প্রেস ক্লাবের সভাপতি গোলাম মোস্তাফিজুর রহমান মিলন প্রধান ও বিরামপুর উপজেলার সাংবাদিক জাকিরুল ইসলাম।

সংবাদ সংগ্রহে অবিরাম ছুঁটে চলা সাংবাদিক মিলন প্রধান করোনা পজেটিভ হওয়ার খবর শুক্রবার রাতে স্থানীয় কয়েকজন সাংবাদিক নিশ্চিত করেছেন। পরে জেলা সিভিল সার্জনের কাছে বিষয়টি নিশ্চিত হওয়া গেছে।

তাঁর শরীরে কোন করোনার উপসর্গ নেই। তবে, ৩/৪দিন আগে শরীরে সামান্য জ্বর এবং শরীর ব্যাথা ছিলো তার। এখন নেই। অসুস্থতা মনে হলে তিনি ৮ জুলাই নমুনা পরীক্ষা করিয়েছেন। শুক্রবার রাতে তার রিপোর্ট এসেছে পজিটিভ।

সাংবাদিক গোলাম মোস্তাফিজুর রহমান মিলন প্রধান হাকিমপুর প্রেসক্লাবের সভাপতি। তিনি বৈশাখী টেলিভিশন এবং দৈনিক কালের কন্ঠের হাকিমপুর প্রতিনিধি।

সাংবাদিক মিলন প্রধান সর্বদা সহযোগিতার হাত প্রসারিত ও সাংগঠনিক ব্যক্তিত্ব। মানবসেবাতেও পিছিয়ে নেই তিনি। করোনার ক্লান্তি লগ্নে এই ভয়াবহ পরিস্থিতিতে মানুষকে ঘরে বসে গরম, তাজা খবর পৌঁছে দিতে অবিরাম ছুঁটে চলেছেন, দুর- দূরান্তে। সম্ভবত সেখান থেকেই তাঁকে করোনা আক্রমণ করেছে বলে ধারণা করা হচ্ছে। মনোবলের দিক দিয়ে তিনি সুস্থ্য আছেন। তারপরও তিনি দোয়া কামনা করেছেন সকলের।

অন্যদিকে একই দিনে শুক্রবার দিনাজপুরের বিরামপুর উপজেলার আরেক সাংবাদিকের রিপোর্ট করোনা পজেটিভ এসেছে। মো. জাকিরুল ইসলাম জাকির ((৩৫) নামের এই সাংবাদিক দৈনিক নয়া দিগন্ত এবং দৈনিক প্রতিদিনের সংবাদ এ বিরামপুর প্রতিনিধি হিসেবে কর্মরত রয়েছেন।

Skip to toolbar