সংবাদ শিরোনাম

বিয়ে পাগল স্বামীর গোপনাঙ্গ ব্লেড দিয়ে কেটে দিলেন স্ত্রী!সিরাজগঞ্জে আলাদা সড়ক দুর্ঘটনায় ব্যবসায়ী ও শিশু নিহতটিকা সবাইকে দিয়ে নিই, তারপর আমি নেবো: প্রধানমন্ত্রীসুনামগঞ্জে সপ্তম শ্রেণির ছাত্রী ২ মাসের অন্তঃসত্ত্বা, ১ জন আটকসংঘর্ষ, গোলাগুলি অতঃপর দুই লাশে শেষ হলো চট্টগ্রাম সিটি নির্বাচনরংপুরে ইটভাটায় ভ্রাম্যমাণ আদালতের অভিযান, ১৯ লাখ টাকা জরিমানানির্বাচন বর্জন করলেন ইসলামী আন্দোলনের মেয়র প্রার্থী জান্নাতুল ইসলামদেশের প্রথম করোনা টিকা নিলেন নার্স রুনুমুন্সিগঞ্জে শিশু ধর্ষণের দায়ে যুবকের যাবজ্জীবনদেশে করোনা টিকা কার্যক্রম উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী

  • আজ ১৪ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

আড়াইহাজারে বৃক্ষরোপণ কর্মসূচির উদ্বোধন

◷ ৩:৪০ অপরাহ্ন ৷ শনিবার, জুলাই ১১, ২০২০ ঢাকা, দেশের খবর
I0iii09

আড়াইহাজার (নারায়ণগঞ্জ) প্রতিনিধি: মুজিব শতবর্ষ উপলক্ষে নারায়ণগঞ্জের আড়াইহাজারে শনিবার বেলা ১১টায় বৃক্ষরোপণ কর্মসূচির উদ্বোধন করা হয়েছে। এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন নারায়ণগঞ্জ-২, আসনের সংসদ সদস্য নজরুল ইসলাম বাবু।

স্থানীয় বীরমুক্তিযোদ্ধা এসএম মাজহারুল হক অডিটরিয়ামে উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক সামছুল হক মোল্লা।

উদ্বোধক ছিলেন আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মো. দেলোয়ার হোসেন। এদিন অনুষ্ঠানের শুরুতেই আওয়ামী লীগের পক্ষ থেকে তাকে ফুলের তোড়া দিয়ে বরণ করে নেওয়া হয়।

সাবেক ভিপি মুজ্জামেল হক জুয়েলের সঞ্চালনায় আরও উপস্থিত ছিলেন, উপজেলা চেয়রাম্যান মুজাহিদুর রহমান হেলো সরকার, আড়াইহাজার পৌরসভার মেয়র সুন্দর আলী, গোপালদী পৌরসভার মেয়র আব্দুল হালিম সিকদার, উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক মিঞা মোহাম্মদ আলাউদ্দিন, বন ও পরিবেশ উপ-কমিটির সদস্য ফয়সাল মাহমুদ,সাবেক ছাত্র নেতা আবুল কালাম ও সুজাত উর রহমানসহ আড়াইহাজার উপজেলা আওয়ামী লীগের স্থানীয় বিভিন্ন অঙ্গসংগঠনের নেতাকর্মী।

এ সময় সাম্প্রতিক সময়ে আওয়ামী লীগের নেতাদের মধ্যে যারা ইন্তেকাল করেছেন তাদের স্বরণে এক মিনিট দাঁড়িয়ে নিরবতা পালন করাসহ প্রয়াতদের রুহের মাগফিরাত কামনা করা হয়।