🕓 সংবাদ শিরোনাম

মানিকগঞ্জে কৃষিজমির মাটি যাচ্ছে ইটভাটায়, ভাঙছে ফসলি জমির পাড়মঙ্গলবার থেকে ৭ জেলায় কঠোর লকডাউনবিএনপির এমপির কাছে খালেদার চেয়েও পরীমনির গুরুত্ব বেশি: তথ্যমন্ত্রীগৌরনদীতে জালভোট দেওয়া নিয়ে কেন্দ্রে সংঘর্ষ, নিহত ১সুনামগঞ্জে হিন্দুদের বাড়িতে হামলা: প্রধান আসামি সেই স্বাধীনের জামিনভালুকায় কাভার্ডভ্যানের ধাক্কায় ট্রাকের চালকসহ নিহত ৩বাংলাদেশ ব্যাংকের রিজার্ভ চুরির দুর্ধর্ষ কাহিনি প্রকাশব্যবসায়ীর হাত-পা বেঁধে মুখে বালিশ চাপা দিয়ে হত্যা করেন তারাইউপি নির্বাচন: ভোলায় সংঘর্ষ ও গোলাগুলি, নিহত ১টাঙ্গাইলে একদিনে রেকর্ড ১৬৫ জন করোনায় আক্রান্ত, মৃত্যু ১

  • আজ সোমবার, ৭ আষাঢ়, ১৪২৮ ৷ ২১ জুন, ২০২১ ৷

আড়াইহাজারে বৃক্ষরোপণ কর্মসূচির উদ্বোধন


❏ শনিবার, জুলাই ১১, ২০২০ ঢাকা, দেশের খবর

আড়াইহাজার (নারায়ণগঞ্জ) প্রতিনিধি: মুজিব শতবর্ষ উপলক্ষে নারায়ণগঞ্জের আড়াইহাজারে শনিবার বেলা ১১টায় বৃক্ষরোপণ কর্মসূচির উদ্বোধন করা হয়েছে। এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন নারায়ণগঞ্জ-২, আসনের সংসদ সদস্য নজরুল ইসলাম বাবু।

স্থানীয় বীরমুক্তিযোদ্ধা এসএম মাজহারুল হক অডিটরিয়ামে উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক সামছুল হক মোল্লা।

উদ্বোধক ছিলেন আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মো. দেলোয়ার হোসেন। এদিন অনুষ্ঠানের শুরুতেই আওয়ামী লীগের পক্ষ থেকে তাকে ফুলের তোড়া দিয়ে বরণ করে নেওয়া হয়।

সাবেক ভিপি মুজ্জামেল হক জুয়েলের সঞ্চালনায় আরও উপস্থিত ছিলেন, উপজেলা চেয়রাম্যান মুজাহিদুর রহমান হেলো সরকার, আড়াইহাজার পৌরসভার মেয়র সুন্দর আলী, গোপালদী পৌরসভার মেয়র আব্দুল হালিম সিকদার, উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক মিঞা মোহাম্মদ আলাউদ্দিন, বন ও পরিবেশ উপ-কমিটির সদস্য ফয়সাল মাহমুদ,সাবেক ছাত্র নেতা আবুল কালাম ও সুজাত উর রহমানসহ আড়াইহাজার উপজেলা আওয়ামী লীগের স্থানীয় বিভিন্ন অঙ্গসংগঠনের নেতাকর্মী।

এ সময় সাম্প্রতিক সময়ে আওয়ামী লীগের নেতাদের মধ্যে যারা ইন্তেকাল করেছেন তাদের স্বরণে এক মিনিট দাঁড়িয়ে নিরবতা পালন করাসহ প্রয়াতদের রুহের মাগফিরাত কামনা করা হয়।