সংবাদ শিরোনাম

শরীয়তপু‌রে পা‌রিবা‌রিক দ্ব‌ন্দে স্ত্রীর ওপর অভিমান করে স্বামীর আত্মহত্যামাগুরায় কৃষি পণ্য উৎপাদনে জনপ্রিয় হচ্ছে ‘চাঁদের হাট’ সমন্বিত কৃষি খামার প্রকল্পহেফাজতের যুগ্ম-মহাসচিব খালেদ সাইফুল্লাহ আইয়ূবী গ্রেপ্তারকরোনার তৃতীয় ঢেউ নিয়ে সতর্ক করলেন স্বাস্থ্যমন্ত্রীপিরোজপুরে একমাসে ডায়রিয়ায় আক্রান্ত ১৮০০ জনবিমানবন্দরে অস্ত্র-গুলিসহ চিকিৎসক দম্পতি আটকটাঙ্গাইলে গৃহবধূকে রাতভর গণধর্ষণ, গ্রেপ্তার ১নওগাঁয় যৌতুকের দাবীতে গৃহবধুকে নির্যাতন, ৯৯৯-এ ফোন দিয়ে উদ্ধারনোয়াখালীর সুবর্ণচরে প্রবাসীর স্ত্রীর রহস্যজনক মৃত্যু, শ্বশুর-দেবর পলাতকহেফাজত নেতা আতাউল্লাহসহ তিনজন ৫ দিনের রিমান্ডে

  • আজ বৃহস্পতিবার। গ্রীষ্মকাল, ৯ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ। ২২শে এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ। বিকাল ৪:২০মিঃ

ঈদে আসছে না ইনসাফ সুমনের টেলিফিল্ম ‘সিটিজেন ভাই ২’

⏱ | শনিবার, জুলাই ১১, ২০২০ 📁 বিনোদন

বিনোদন প্রতিবেদক, সময়ের কণ্ঠস্বর – গতবছরের শেষের দিকে জনপ্রিয় সংগীতশিল্পী বেলাল খানের গাওয়া ‘কি করে ভুলি তোমায়’ গানের মিউজিক ভিডিও’তে অভিনয় করে সবার নজর কাড়েন স্পেনে স্থায়ীভাবে বসবাসরত মডেল ইনসাফ সুমন।

প্লাবন কোরেশীর লেখা এই গানটি দর্শক মহলে ব্যাপক প্রশংসিত হওয়ায় আর পিছনে ফিরে তাকাতে হয়নি তাকে। এরপর ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী ও মডেল পূর্ণিমা বৃষ্টির সাথে জুটি বেঁধে বেলাল খানের আরো দুটি নতুন মিউজিক ভিডিও’তে কাজ করেন ইনসাফ সুমন।

অসাধারণ কথা ও সুরে একটি গল্প নিয়ে সাজানো দুই পর্বের মিউজিক ভিডিও ‘এই তুমি সেই তুমি’, এবং ‘শুধু তোমার হয়ে থাকবো’ রিলিজ হওয়ার পর আলোচনায় উঠে আসে মডেল ইনসাফ সুমন।

এদিকে গেল ঈদুল ফিতরে ইনসাফ সুমনের রচনায় এবং প্রযোজনায় নির্মিত হয় টেলিফ্লিম ‘সিটিজেন ভাই’। দেশের একটি বেসরকারি টিভি চ্যানেলের ঈদের বিশেষ টেলিফ্লিম হিসেবে প্রচারিত হয় সেটি। বাস্তবধর্মী কাহিনী নিয়ে নির্মিত টেলিফ্লিমটি পরে ইউটিউব চ্যানেলও রিলিজ করা হয়।

এবারের কোরবানির ঈদে দর্শকদের জন্য ‘সিটিজেন ভাই ২’ নিয়ে হাজির হওয়ার কথা থাকলেও বৈশ্বিক মহামারি করোনা ভাইরাসের কারণে শুটিং শেষ করা যায়নি। তবে মহামারি শেষ হলে ‘সিটিজেন ভাই’ টেলিফ্লিমটি কয়েক পর্বে নির্মিত হবে বলে জানা গেছে।

মুঠোফোনে ইনসাফ সুমন বলেন, নিজের ভাল লাগা থেকেই মিডিয়ায় জড়িয়ে গেছি। তবে আমি অনেক বেশি পারিবারিক মানুষ। সেজন্য পরিবারের সাথে বছরের বেশিরভাগ সময় স্পেনেই থাকা হয়।

তিনি বলেন, ‘সিটিজেন ভাই ২’ এর শুটিং করতে দেশে গিয়েছিলাম। তবে করোনা ভাইরাসের প্রাদুর্ভাব দেখা দেওয়ায় ক্যামেরার সামনে দাঁড়ানো সম্ভব হয়নি। পরে শুটিং শেষ না করেই গত ১৯ জুন একটি বিশেষ ফ্লাইটে আমি স্পেনে ফিরে এসেছি।

এসময় ইনসাফ সুমন বলেন, সময় সুযোগ থাকলে তার প্রযোজনা সংস্থা শায়েরি মাল্টিমিডিয়া থেকে আগামীতে কয়েকটি পর্বে নির্মিত হবে নাটক ‘সিটিজেন ভাই’। মিডিয়াতে ভাল কিছু উপহার দিবেন বলেও আশাবাদ ব্যক্ত করেন তিনি।