সংবাদ শিরোনাম

ঠাকুরগাঁওয়ের আলোচিত সেই লিচু গাছ পরিদর্শনে ইউএনও ও কৃষি অফিসারসালথায় তান্ডব: সাবেক উপজেলা চেয়ারম্যান পাঁচ দিনের রিমান্ডেকরোনায় একদিনে আরও ৯৮ জনের মৃত্যুনিউমাকের্ট থেকে হেফাজতের আরও এক নেতা গ্রেফতারমেলান্দহে অবৈধভাবে বালু উত্তোলন, ড্রেজার মেশিনে আগুন দিয়ে ধ্বংসউৎপাদন বাড়াচ্ছি, শিগগিরই বাংলাদেশ টিকা পাবে: দোরাইস্বামীশরীয়তপু‌রে পা‌রিবা‌রিক দ্ব‌ন্দে স্ত্রীর ওপর অভিমান করে স্বামীর আত্মহত্যামাগুরায় কৃষি পণ্য উৎপাদনে জনপ্রিয় হচ্ছে ‘চাঁদের হাট’ সমন্বিত কৃষি খামার প্রকল্পহেফাজতের যুগ্ম-মহাসচিব খালেদ সাইফুল্লাহ আইয়ূবী গ্রেপ্তারকরোনার তৃতীয় ঢেউ নিয়ে সতর্ক করলেন স্বাস্থ্যমন্ত্রী

  • আজ বৃহস্পতিবার। গ্রীষ্মকাল, ৯ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ। ২২শে এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ। সন্ধ্যা ৬:০৮মিঃ

মানিকগঞ্জে ডোবায় মিললো নারীর ভাসমান লাশ

⏱ | শনিবার, জুলাই ১১, ২০২০ 📁 ঢাকা
las-uddar

দেওয়ান আবুল বাশার, স্টাফ রিপোর্টার: মানিকগঞ্জ সদর উপজেলার নবগ্রাম ইউনিয়নের পাছবারইল এলাকার একটি জলাশয় থেকে এক নারীর ভাসমান লাশ উদ্ধার করেছে পুলিশ।

শনিবার বিকেল ৫টার দিকে তার লাশটি উদ্ধার করা হয়। নিহত আরতি রানী চক্রবর্তী (৫০) পাশ্ববর্তী বরঘাটা গ্রামের কাঁচামাল ব্যবসায়ী বাবুল চক্রবর্তীর স্ত্রী বলে জানা গেছে।

নিহত আরতি রানী ডায়বেটিসে আক্রান্ত ছিলেন, নিয়ম করে তিনি প্রতিদিন হাটতে বের হতেন। আজ সকালে হাঁটতে বের হয়ে তিনি আর বাড়ি ফিরেননি, বলে জানান, নিহতের ছেলে বিশ্বজিত চক্রবর্তী। পরে মানিকগঞ্জ-হরিরামপুর সড়কের পাছবারইল এলাকায় রাস্তার পাশের একটি ডোবায় তার লাশ ভাসতে দেখে স্থানীয়রা খবর দিলে লাশটি উদ্ধার করা হয়।

এবিষয়ে মানিকগঞ্জ সদর থানার অফিসার ইনচার্জ রকিবুজ্জামান বলেন, বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।