সংবাদ শিরোনাম
  • আজ ২৪শে শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ

দিনাজপুরে করোনায় একজনের মৃত্যু: সাংবাদিকসহ নতুন ২৮ জন আক্রান্ত

৯:২৬ অপরাহ্ণ | শনিবার, জুলাই ১১, ২০২০ দেশের খবর, রংপুর

শাহ আলম শাহী, স্টাফ রিপোর্টার, দিনাজপুর থেকে- দিনাজপুরে করোনায় আক্রান্ত হয়ে আরও একজনের মৃত্যু হয়েছে। আজ জেলায় এক সাংবাদিকসহ নতুন করে করোনায় আক্রান্ত শনাক্ত হয়েছে ২৮ জন। এ নিয়ে জেলায় করোনায় মোট আক্রান্ত সংখ্যা এখন ৯৪২ জন।

ফুলবাড়ী উপজেলায় করোনায় মৃত ব্যক্তির নাম আব্দুল হাকিম সরকার (৭০)। করোনার উপসর্গ নিয়ে ৮ জুলাই তার মৃত্যু হয়। মৃত্যুর পর নমুনা নিয়ে পরীক্ষা করা হলে আজ তার রিপোর্ট করোনা পজেটিভ এসেছে।

গত ২৪ ঘন্টায় নতুন করে করোনায় আরো ২৮ জন আক্রান্ত শনাক্ত হয়েছে বলে নিশ্চিত করেছেন দিনাজপুর জেলা সিভিল সার্জন ডা মো. আব্দুল কুদ্দুস।

তিনি জানান, এম আব্দুর রহিম মেডিকেল কলেজ পিসিআর ল্যাবে জেলার ১০৩টি নমুনা পরীক্ষা করে ২৮ জনের রিপোর্ট পজেটিভ এসেছে।

নতুন করে করোনায় আক্রান্তদের মধ্যে দিনাজপুরের বিশিষ্ট সাংবাদিক কাশী কুমার দাস ঝন্টু (৬৫) সহ জেলা সদরেই ১৫ জন, বিরলে ৬ জন, কাহারোলে ২ জন, পার্বতীপুরে একজন, কাহারোলে ২ জন, ফুলবাড়ীতে ২ জন, খানসামায় একজন এবং ঘোড়াঘাটে একজন রয়েছে।

এ পর্যন্ত জেলায় মোট করোনা আক্রান্তের সংখ্যা ৯৪২ জন। আর এ পর্যন্ত জেলায় করোনা আক্রান্ত হয়ে মোট মৃত্যু হয়েছে ১৭ জনের। করোনার উপসর্গ নিয়ে এ পর্যন্ত জেলায় মৃত্যু হয়েছে আরো ২০ জনের। আজ ৫০ জনসহ জেলার করোনা আক্রান্তদের মধ্যে এ পর্যন্ত ৫৪৮ জন সুস্থ্য হয়েছে।

Skip to toolbar