সংবাদ শিরোনাম

নিউমাকের্ট থেকে হেফাজতের আরও এক নেতা গ্রেফতারমেলান্দহে অবৈধভাবে বালু উত্তোলন, ড্রেজার মেশিনে আগুন দিয়ে ধ্বংসউৎপাদন বাড়াচ্ছি, শিগগিরই বাংলাদেশ টিকা পাবে: দোরাইস্বামীশরীয়তপু‌রে পা‌রিবা‌রিক দ্ব‌ন্দে স্ত্রীর ওপর অভিমান করে স্বামীর আত্মহত্যামাগুরায় কৃষি পণ্য উৎপাদনে জনপ্রিয় হচ্ছে ‘চাঁদের হাট’ সমন্বিত কৃষি খামার প্রকল্পহেফাজতের যুগ্ম-মহাসচিব খালেদ সাইফুল্লাহ আইয়ূবী গ্রেপ্তারকরোনার তৃতীয় ঢেউ নিয়ে সতর্ক করলেন স্বাস্থ্যমন্ত্রীপিরোজপুরে একমাসে ডায়রিয়ায় আক্রান্ত ১৮০০ জনবিমানবন্দরে অস্ত্র-গুলিসহ চিকিৎসক দম্পতি আটকটাঙ্গাইলে গৃহবধূকে রাতভর গণধর্ষণ, গ্রেপ্তার ১

  • আজ বৃহস্পতিবার। গ্রীষ্মকাল, ৯ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ। ২২শে এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ। বিকাল ৫:২৫মিঃ

করোনা আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি অমিতাভ বচ্চন

⏱ | রবিবার, জুলাই ১২, ২০২০ 📁 বিনোদন
amitabh-bachchan

বিনোদন ডেস্কঃ কিংবদন্তি বলিউড অভিনেতা অমিতাভ বচ্চন করোনায় আক্রান্ত হয়েছেন। শনিবার (১১ জুলাই) সন্ধ্যায় অমিতাভ বচ্চনকে মুম্বইয়ের নানাবতী হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। করোনা আক্রান্তের খবর টুইটারে জানিয়েছেন তিনি নিজেই।

টুইটে অমিতাভ জানান, তিনি করোনা পজিটিভ। এই কারণে তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। তার পরিবার ও যারা বাড়িতে কাজ করেন, তাদেরও পরীক্ষা করা হয়েছে। তবে এখনও করোনা পরীক্ষার ফলাফল আসেনি। টুইটারে বিগ বি জনসাধারণের কাছে আবেদন করেন, গত দশ দিনে তার সান্নিধ্যে যারা এসেছেন, তারা যেন কোভিড পরীক্ষা করেন।

ভারতের সংবাদমাধ্যম হিন্দুস্তান টাইমস জানিয়েছে, শনিবার রাতে মুম্বাইয়ের ভিলে পার্লের নানাবতী হাসপাতালে ভর্তি করা হয়েছে ৭৭ বছর বয়সী এই অভিনেতাকে। জুহুতে অমিতাভের বাড়ি থেকে সবচেয়ে কাছেই এই নানাবতী হাসপাতাল। তাই কোনো রিস্ক নিতে চাননি পরিবারের সদস্যরা। করোনা আক্রান্ত জানার পরই পরই তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

করোনাভাইরাসের প্রাদুর্ভাব কমাতে লকডাউন চলাকালে পুরা সময়টাই নিজ বাড়িতে রয়েছেন অমিতাভ। ঘরে বসেই একটি ভিডিও শুটে কাজ করেছিলেন তিনি।

উল্লেখ্য অমিতাভকে শেষবার দেখা গিয়েছে সুজিৎ সরকারের ছবি ‘গুলাবো সিতাবো’-তে। এই ছবিতে তার সঙ্গে অভিনয় করেছেন আয়ুষ্মান খুরানা। লকডাউনের জেরে ছবিটি হলে মুক্তি পায়নি। আমাজন প্রাইম ভিডিওতে দেখা যাচ্ছে ছবিটি। ‘কউন বনেগা ক্রোড়পতি’-তেও দেখা যাচ্ছে অমিতাভকে। এরপর ‘চেহরে’, ‘ব্রহ্মাস্ত্র’, ‘ঝুন্ড’-এর মতো ছবিতে দেখা যাবে বলিউডের মেগাস্টারকে।