সংবাদ শিরোনাম

সালথায় তান্ডব: সাবেক উপজেলা চেয়ারম্যান পাঁচ দিনের রিমান্ডেকরোনায় একদিনে আরও ৯৮ জনের মৃত্যুনিউমাকের্ট থেকে হেফাজতের আরও এক নেতা গ্রেফতারমেলান্দহে অবৈধভাবে বালু উত্তোলন, ড্রেজার মেশিনে আগুন দিয়ে ধ্বংসউৎপাদন বাড়াচ্ছি, শিগগিরই বাংলাদেশ টিকা পাবে: দোরাইস্বামীশরীয়তপু‌রে পা‌রিবা‌রিক দ্ব‌ন্দে স্ত্রীর ওপর অভিমান করে স্বামীর আত্মহত্যামাগুরায় কৃষি পণ্য উৎপাদনে জনপ্রিয় হচ্ছে ‘চাঁদের হাট’ সমন্বিত কৃষি খামার প্রকল্পহেফাজতের যুগ্ম-মহাসচিব খালেদ সাইফুল্লাহ আইয়ূবী গ্রেপ্তারকরোনার তৃতীয় ঢেউ নিয়ে সতর্ক করলেন স্বাস্থ্যমন্ত্রীপিরোজপুরে একমাসে ডায়রিয়ায় আক্রান্ত ১৮০০ জন

  • আজ বৃহস্পতিবার। গ্রীষ্মকাল, ৯ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ। ২২শে এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ। সন্ধ্যা ৬:০৬মিঃ

বিরামপুরে করোনায় সাবেক সেনা সদস্যের মৃত্যু

⏱ | রবিবার, জুলাই ১২, ২০২০ 📁 দেশের খবর, রংপুর

মোঃ আব্দুল আজিজ, হিলি প্রতিনিধি- দিনাজপুরের বিরামপুর উপজেলায় করোনায়ভাইরাসে আক্রান্তের একদিন পর শ্বাসকষ্ট নিয়ে মারা গেলেন আনিছুর রহমান মিনু (৫৫) নামের এক সাবেক সেনা সদস্য।

শুক্রবার (১০ জুলাই) রাতে আনিছুর রহমান মিনু এবং তার স্ত্রীর শরীরে করোনা ধরা পড়ে।

বিরামপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. সোলায়মান হোসেন মেহেদি বিষয়টি নিশ্চিত করে জানান, এই প্রথম বিরামপুর উপজেলায় করোনাভাইরাসে আক্রান্ত হয়ে এক ব্যক্তি মারা গেলেন।

তিনি জানান, শনিবার (১১ জুলাই) সন্ধ্যা সাড়ে ৮টায় শ্বাসকষ্ট নিয়ে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিক্যাল কলেজ হাসপাতালে যাওয়ার সময় তার মৃত্যু হয়।

আনিসুর রহমান উপজেলার একইর মঙ্গলপুর গ্রামের মৃত আবদুর রউফের ছেলে।