সংবাদ শিরোনাম
  • আজ ৩০শে শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ

সোনাগাজীতে আওয়ামীলীগ নেতাকে কুপিয়ে হত্যাচেষ্টাঃ থানায় অভিযোগ

৮:৪৪ অপরাহ্ণ | রবিবার, জুলাই ১২, ২০২০ চট্টগ্রাম
Feni

আবদুল্লাহ রিয়েল, ফেনী প্রতিনিধি: সোনাগাজী উপজেলার বগাদানা ইউনিয়নের ৯নং ওয়ার্ড (আওরারখীল)  আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ আলাউদ্দিন কে কুপিয়ে হত্যা চেষ্টার  অভিযোগ পাওয়া গেছে, এবিষয়ে তিন বখাটে যুবকের নাম উল্লেখ করে সোনাগাজী মডেল থানায় লিখিত অভিযোগ দিয়েছেন হামলার শিকার আলাউদ্দিন।

 থানায় দায়ের করা লিখিত অভিযোগ সূত্রে জানা গেছে,  ইউনিয়নের আওরারখিল গ্রামের রাস্তায় বৃষ্টিজনিত কারণে জলাবদ্ধতা সৃষ্টি হয়ে জন-দূর্ভোগ শুরু হয়, জন-চলাচল স্বাভাবিক করতে আওয়ামীলীগ নেতা আলাউদ্দিন সহ অন্যান্যরা স্থানীয় ইউপি মেম্বার ও চেয়ারম্যান কে অবগত করলে ১২ জুলাই  সকালে পরামর্শের জন্য তাদের পরিষদে ডেকে পাঠান  চেয়ারম্যান,  পরিষদে যাওয়ার জন্য তৈরি হয়ে বের হওয়ার সময় পূর্ব শত্রতার জের ধরে স্থানীয় তিন বখাটে, ভূঞাঁ বাড়ীর আবুল বশরের ছেলে রাশেল, মৃত আবুল হোসেনের ছেলে খোকন, মৃত আলমের ছেলে রবিন সহ ৪/৫জন আলাউদ্দিনের উপর অতর্কিত হামলা করে।

এসময় দেশীয় অস্ত্র ও লোহার রড দিয়ে তাকে মারধোরের এক পর্যায় বখাটে রাশেল চোরা দিয়ে তার মাথায় গভীর জখম করে, শোর চিৎকার শুনে স্থানীরা এগিয়ে এসে তাকে সোনাগাজী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।

সরেজমিন অনুসন্ধানকালে স্থানীয়রা জানান, ভূঞাঁ বাড়ীর কিছু লোক ইচ্ছাকৃত ভাবে জলাবদ্ধতা সৃষ্টি করে এলাকার মানুষকে সীমাহীন কষ্ট দিচ্ছে, জলাবদ্ধতা নিরসনে উদ্যোগ নেয়ার কারণেই মূলত  আলাউদ্দিন এর উপর হামলা করা হয়েছে।  নাম প্রকাশ না করার শর্তে একাধিক গ্রামবাসী  বখাটে রাশেলের বিষয়ে বলেন, রাশেল সারাক্ষন মাদক সেবন করে মানুষের সাথে যা তা ব্যাবহার করে,  স্কুল গামী ছাত্রীদের ইভটিজিং সহ নানা অপকর্ম করে বেড়াচ্ছে।

উপজেলা যুবলীগের সিনিয়র সহ-সভাপতি জামাল উদ্দিন বলেন,  যে কোন বিষয়ের সুষ্ঠ সমাধান রয়েছে, আওয়ামীলীগ নেতার উপর এই নগ্ন হামলা মেনে নেয়া যায়না,  আমি এই ঘটনার সঠিক তদন্তপূর্বক বিচার চাই।

বগাদানা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ক.খ.ম ইসহাক খোকন বলেন, স্থানীয়দের প্রতিবন্ধকতার কারনেই মূলত জলাবদ্ধতা সৃষ্টি হয়েছে, এটার সমাধানের জন্য আমি তাদেরকে পরিষদে ডেকেছিলাম, এরমধ্যে আলাউদ্দিনের উপর হামলা করা হয়েছে,  অপরাধীদের কোন দল নেই, প্রবীন আওয়ামীলীগ নেতার উপর যারা হামলা করেছে তাদের দৃষ্টান্তমূলক বিচার হওয়া উচিৎ।

সোনাগাজী মডেল থানার অফিসার ইনচার্জ সাজেদুল ইসলাম বলেন, অভিযোগ পেয়েছি, তদন্তপূর্বক ব্যাবস্থা নেয়া হবে।

Skip to toolbar