সংবাদ শিরোনাম

নিউমাকের্ট থেকে হেফাজতের আরও এক নেতা গ্রেফতারমেলান্দহে অবৈধভাবে বালু উত্তোলন, ড্রেজার মেশিনে আগুন দিয়ে ধ্বংসউৎপাদন বাড়াচ্ছি, শিগগিরই বাংলাদেশ টিকা পাবে: দোরাইস্বামীশরীয়তপু‌রে পা‌রিবা‌রিক দ্ব‌ন্দে স্ত্রীর ওপর অভিমান করে স্বামীর আত্মহত্যামাগুরায় কৃষি পণ্য উৎপাদনে জনপ্রিয় হচ্ছে ‘চাঁদের হাট’ সমন্বিত কৃষি খামার প্রকল্পহেফাজতের যুগ্ম-মহাসচিব খালেদ সাইফুল্লাহ আইয়ূবী গ্রেপ্তারকরোনার তৃতীয় ঢেউ নিয়ে সতর্ক করলেন স্বাস্থ্যমন্ত্রীপিরোজপুরে একমাসে ডায়রিয়ায় আক্রান্ত ১৮০০ জনবিমানবন্দরে অস্ত্র-গুলিসহ চিকিৎসক দম্পতি আটকটাঙ্গাইলে গৃহবধূকে রাতভর গণধর্ষণ, গ্রেপ্তার ১

  • আজ বৃহস্পতিবার। গ্রীষ্মকাল, ৯ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ। ২২শে এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ। বিকাল ৫:৩৯মিঃ

দিনাজপুরে করোনায় একজনের মৃত্যু, স্বাস্থ্য কর্মকর্তাসহ নতুন ২৮ জন আক্রান্ত

⏱ | রবিবার, জুলাই ১২, ২০২০ 📁 রংপুর
Dinajpur

শাহ আলম শাহী,স্টাফ রিপোর্টার,দিনাজপুর থেকেঃ করোনায় আক্রান্ত হয়ে দিনাজপুরে এক সাবেক সেনা সদস্যের মৃত্যু হয়েছে।

গত ২৪ ঘন্টায় জেলায় পরিবার ও পরিকল্পনা অধিদপ্তরের এক কর্মকর্তাসহ নতুন করে আরও করোনায় আক্রান্ত সনাক্ত হয়েছে ২৭ জন। এনিয়ে জেলায় করোনায় মোট আক্রান্ত সংখ্যা এখন ৯৬৯জন।

দিনাজপুরের বিরামপুর উপজেলা শহরের পুর্বপাড়ায় শনিবার রাত সোয়া ৯ টায় করোনায় আক্রান্ত হয়ে সাবেক সেনা সদস্য ব্যবসায়ী আনিসুর রহমান মিনু (৪৮) এর মৃত্যু হয়েছে। বিরামপুর উপজেলা শহরের পূর্বপাড়ায় তার বাড়ি। তিনি গত শুক্রবার স্ব-স্ত্রীক করোনায় আক্রান্ত শনাক্ত হয়।
গত ২৪ ঘন্টায় নতুন করে করোনায় পরিবার ও পরিকল্পনা অধিদপ্তরের এক কর্মকর্তাসহ আরো ২৭জন আক্রান্ত সনাক্ত হয়েছে। বলে এ প্রতিবেদকে নিশ্চিত করেছেন, দিনাজপুর জেলা সিভিল সার্জন ডা মো. আব্দুল কুদ্দুস।

আজ নতুন করে করোনা আক্রান্তদের মধ্যে সদরে ১৫ জন, পার্বতীপুরে ৯ জন, চিরিরবন্দরে ২ এবং বিরামপুরে একজন রয়েছে।

এ পর্যন্ত জেলায় মোট করোনা আক্রান্ত সংখ্যা ৯৬৯জন। আর এ পর্যন্ত জেলায় করোনা আক্রান্ত হয়ে মোট মৃত্যু হয়েছে ১৮ জনের।করোনার উপসর্গ নিয়ে এ পর্যন্ত জেলায় মৃত্যু হয়েছে আরো ২২ জনের।

আজ ২২ জনসহ জেলার এ পর্যন্ত করোনায় আক্রান্তদের মধ্যে সুস্থ্য হয়েছে, ৫৭০ জন।