সংবাদ শিরোনাম

সালথায় তান্ডব: সাবেক উপজেলা চেয়ারম্যান পাঁচ দিনের রিমান্ডেকরোনায় একদিনে আরও ৯৮ জনের মৃত্যুনিউমাকের্ট থেকে হেফাজতের আরও এক নেতা গ্রেফতারমেলান্দহে অবৈধভাবে বালু উত্তোলন, ড্রেজার মেশিনে আগুন দিয়ে ধ্বংসউৎপাদন বাড়াচ্ছি, শিগগিরই বাংলাদেশ টিকা পাবে: দোরাইস্বামীশরীয়তপু‌রে পা‌রিবা‌রিক দ্ব‌ন্দে স্ত্রীর ওপর অভিমান করে স্বামীর আত্মহত্যামাগুরায় কৃষি পণ্য উৎপাদনে জনপ্রিয় হচ্ছে ‘চাঁদের হাট’ সমন্বিত কৃষি খামার প্রকল্পহেফাজতের যুগ্ম-মহাসচিব খালেদ সাইফুল্লাহ আইয়ূবী গ্রেপ্তারকরোনার তৃতীয় ঢেউ নিয়ে সতর্ক করলেন স্বাস্থ্যমন্ত্রীপিরোজপুরে একমাসে ডায়রিয়ায় আক্রান্ত ১৮০০ জন

  • আজ বৃহস্পতিবার। গ্রীষ্মকাল, ৯ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ। ২২শে এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ। বিকাল ৫:৫৩মিঃ

রংপুরে চোরাই গরুসহ আটক ৩, পিকআপে আগুন

⏱ | সোমবার, জুলাই ১৩, ২০২০ 📁 রংপুর
Rangpur Goru Chor Atok

সাইফুল ইসলাম মুকুল,রংপুর প্রতিনিধি: রংপুর-ঢাকা মহাসড়কের পীরগঞ্জ উপজেলার মাদারহাটে চোরাই গরুসহ তিন জনকে আটক করা হয়েছে। এ সময় গরু চুরির কাজে ব্যবহৃত একটি পিকআপে আগুন ধরিয়ে দেয় স্থানীয়রা । সোমবার ভোরে পীরগঞ্জ উপজেলার মাদারহাট এলাকায় এ ঘটনা ঘটে।

পুলিশ জানায়, সোমবার ভোরে পীরগঞ্জ উপজেলার পার্শ্ববর্তী মিঠাপুকুর উপজেলা এলাকা থেকে চারটি গরু চুরি করে চোররা একটি পিকআপ ভ্যানে বগুড়া নিয়ে যাচ্ছিল। কিন্তু রংপুর-ঢাকা মহাসড়কের পীরগঞ্জ উপজেলার মাদারহাট এলাকায়  যানজটে আটকা পড়ে পিকআপ ভ্যানটি। এ সময় এলাকার লোকজনের সন্দেহ হয়। সেখানে তারা গরুচোরদের আটক করে গণধোলাই এবং পিকআপটিতে আগুন ধরিয়ে দেয়। খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিস কর্মীরা ঘটনাস্থলে এসে আগুন নিয়ন্ত্রণে আনে।

আকটকৃতরা হলেন,  বগুড়ার শিবগঞ্জ উপজেলার দক্ষিণ ছত্রা গ্রামের আব্দুর রহিমের ছেলে শিপন সাকিদা ,একই উপজেলার সংসারদিঘি গ্রামের বিজেন মালীর ছেলে বিচিত্র মালী ,ও নাটোরের সিংড়া উপজেলার ছোট চৌগ্রামের ফজলু বিশ্বাসের ছেলে রবিউল ইসলাম ।

পীরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (অপারেশন) মাহবুবার রহমান বিষয়টি নিশ্চিত করে বলেন, তিন গরুচোরকে থানায় আটক রাখা হয়েছে। তাদের দেওয়া তথ্য অনুযায়ী চোরাই গরুগুলো পার্শ্ববর্তী মিঠাপুকুর উপজেলার। ইতোমধ্যে গরুগুলোর বিষয়ে মিঠাপুকুর থানাকে জানানো হয়েছে। গত রাতে মিঠাপুকুর উপজেলা থেকে গরু চুরি হয়েছে। আটক গরু ও আগুন ধরিয়ে দেওয়া পিকআপটি পীরগঞ্জ থানার হেফাজতে রয়েছে।