সংবাদ শিরোনাম

করোনায় একদিনে আরও ৯৮ জনের মৃত্যুনিউমাকের্ট থেকে হেফাজতের আরও এক নেতা গ্রেফতারমেলান্দহে অবৈধভাবে বালু উত্তোলন, ড্রেজার মেশিনে আগুন দিয়ে ধ্বংসউৎপাদন বাড়াচ্ছি, শিগগিরই বাংলাদেশ টিকা পাবে: দোরাইস্বামীশরীয়তপু‌রে পা‌রিবা‌রিক দ্ব‌ন্দে স্ত্রীর ওপর অভিমান করে স্বামীর আত্মহত্যামাগুরায় কৃষি পণ্য উৎপাদনে জনপ্রিয় হচ্ছে ‘চাঁদের হাট’ সমন্বিত কৃষি খামার প্রকল্পহেফাজতের যুগ্ম-মহাসচিব খালেদ সাইফুল্লাহ আইয়ূবী গ্রেপ্তারকরোনার তৃতীয় ঢেউ নিয়ে সতর্ক করলেন স্বাস্থ্যমন্ত্রীপিরোজপুরে একমাসে ডায়রিয়ায় আক্রান্ত ১৮০০ জনবিমানবন্দরে অস্ত্র-গুলিসহ চিকিৎসক দম্পতি আটক

  • আজ বৃহস্পতিবার। গ্রীষ্মকাল, ৯ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ। ২২শে এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ। বিকাল ৫:৫১মিঃ

মাদারীপুরে সড়ক দুর্ঘটনায় যুবকের মৃত্যু

⏱ | সোমবার, জুলাই ১৩, ২০২০ 📁 ঢাকা
Accident

স্টাফ রিপোর্টার, মাদারীপুর: মাদারীপুর শহরের কুলপদ্বী আনসার ব্যাটালিয়ন ক্যাম্পের সামনে সোমবার সকাল ৯টার দিকে বিদ্যুৎতের খুঁটি বহনকারী বড় ট্রলির চাপায় বিপরীত দিক থেকে বাইসাইকেলে করে আসা লিটন হাওলাদার (২৬) নামের এক কাঠমিস্ত্রির মৃত্যু হয়েছে।

মাদারীপুর থানা পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, সকালে মস্তফাপুর থেকে একটি বড় ট্রলি বিদ্যুতের খুঁটি নিয়ে ঝাউদি এলাকার দিকে যাচ্ছিল। অপরদিকে লিটন হাওলাদার নামে এক যুবক বাই সাইকেল নিয়ে শহরের দিকে আসতেছিল। শহরের কুলপদ্বী আনসার ব্যাটালিয়ন ক্যাম্পের সামনে বাই সাইকেল আরোহী যুবককে ট্রলিটি চাপা দিলে ঘটনাস্থলেই যুবকের মৃত্যু হয়।

নিহত যুবক একটি ফার্নিচারের দোকানে কাঠমিস্ত্রির শ্রমিকের কাজ করতো। মারা যাওয়া যুবক ঝাউদি ইউনিয়নের কালাইমারা গ্রামের খলিল হাওলাদারের ছেলে। পুলিশ ঘটনাস্থলে এসে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মাদারীপুর সদর হাসপাতালের মর্গে প্রেরণ করেছে।  পুলিশ ট্রলিটিকে আটক করলেও টলি চালক পলাতক রয়েছে।

মাদারীপুর পল্লী বিদ্যুতের জেনারেল ম্যানেজার ইঞ্জিয়ার মো. সাখাওয়াত হোসেন বলেন, পল্লী বিদ্যুতের খুঁটি নিয়ে যাচ্ছিল ঠিকাদারি প্রতিষ্ঠান। শহরের কুলপদ্বী আনসার ব্যাটালিয়ন ক্যাম্পের সামনে এ দুর্ঘটনা ঘটে।

মাদারীপুর সদর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. কামরুল ইসলাম মিঞা জানান, সকালে একটি বিদ্যুতের খুঁটি বোঝাই একটি ট্রলির ধাক্কায় এক যুবক মারা গেছে। আমরা যুবকের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মাদারীপুর সদর হাসপাতালের মর্গে প্রেরণ করেছি। ট্রলি চালক পলাতক রয়েছে। ট্রলিটিকে আটক করেছি।