সংবাদ শিরোনাম

শরীয়তপু‌রে পা‌রিবা‌রিক দ্ব‌ন্দে স্ত্রীর ওপর অভিমান করে স্বামীর আত্মহত্যামাগুরায় কৃষি পণ্য উৎপাদনে জনপ্রিয় হচ্ছে ‘চাঁদের হাট’ সমন্বিত কৃষি খামার প্রকল্পহেফাজতের যুগ্ম-মহাসচিব খালেদ সাইফুল্লাহ আইয়ূবী গ্রেপ্তারকরোনার তৃতীয় ঢেউ নিয়ে সতর্ক করলেন স্বাস্থ্যমন্ত্রীপিরোজপুরে একমাসে ডায়রিয়ায় আক্রান্ত ১৮০০ জনবিমানবন্দরে অস্ত্র-গুলিসহ চিকিৎসক দম্পতি আটকটাঙ্গাইলে গৃহবধূকে রাতভর গণধর্ষণ, গ্রেপ্তার ১নওগাঁয় যৌতুকের দাবীতে গৃহবধুকে নির্যাতন, ৯৯৯-এ ফোন দিয়ে উদ্ধারনোয়াখালীর সুবর্ণচরে প্রবাসীর স্ত্রীর রহস্যজনক মৃত্যু, শ্বশুর-দেবর পলাতকহেফাজত নেতা আতাউল্লাহসহ তিনজন ৫ দিনের রিমান্ডে

  • আজ বৃহস্পতিবার। গ্রীষ্মকাল, ৯ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ। ২২শে এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ। বিকাল ৪:১২মিঃ

টাঙ্গাইলে অতিরিক্ত পুলিশ সুপারসহ আরও ৫০ জন করোনায় আক্রান্ত, মৃত্যু ১

⏱ | সোমবার, জুলাই ১৩, ২০২০ 📁 ঢাকা, দেশের খবর

মোল্লা তোফাজ্জল, টাঙ্গাইল প্রতিনিধি- টাঙ্গাইলে প্রতিদিনিই বাড়ছে করোনায় আক্রান্ত রোগীর সংখ্যা। আর এতে করে জেলার করোনা পরিস্থিতি ভয়াবহ রূপ ধারণ করছে। জেলায় নতুন করে আরো এ দিনে সর্বোচ্চ ৫০ জন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন।

এ নিয়ে জেলায় মোট আক্রান্ত রোগীর সংখ্যা দাড়ালো ৯৬৫ জনে। নতুন আক্রান্তদের মধ্যে সদর উপজলোয় ১৫ জন, মির্জাপুর ২০ জন, গোপালপুর ১ জন, মধুপুুুর ৪ জন, ঘাটাইল ৫ জন, দেলদুয়ার ৫ জন রয়েছে। এদিকে করোনায় আক্রান্ত হয়ে আরো ১ জনের মৃত্যু হয়েছে।

সোমবার (১৩ জুলাই) সকালে টাঙ্গাইলের সিভিল সার্জন ডা. মো. ওয়াহীদুজ্জামান আক্রান্ত হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন।

টাঙ্গাইল সিভিল সার্জন অফিস সূত্র যানা জায়, ঢাকায় প্রেরিত নমুনার ফলাফল সোমবার (১৩ জুলাই) সকালে আসে। এতে নতুন করে ৫০ জন করোনায় আক্রান্ত হয়। করোনায় জেলায় মোট ২১ জনের মৃত্যু হয়েছে আর মোট সুস্থ হয় ৫৫৩ জন।

সূত্র আরো জানায়, জেলায় এপ্রিল মাসে ২৪ জন, মে মাসে ১৪১ জন, জুন মাসে ৪৪৭ জন এবং জুলাই মাসে (আজ র্পযন্ত) ৩৫২ জন করোনায় আক্রান্ত হয়েছেন। মাস ভিত্তিক করোনায় আক্রান্তেরে সংখ্যা বাড়ছে।

নতুন আক্রান্তদের মধ্যে মির্জাপুরে পুলিশ ট্রেনিং সেন্টারের অতিরিক্ত পুুুলিশ সুপারসহ ৬ পুলিশ সদস্য করোনায় আক্রান্ত হয়েছেন। অন্যরা হলেন, ওই ট্রেনিং সেন্টারের ৩ জন কনস্টেবল এবং আরো ২ জন প্রশিক্ষানার্থী রয়েছে। এ নিয়ে জেলায় মোট ৫২ জন পুলিশ সদস্য করোনায় আক্রান্ত হলেন। এদের মধ্যে জেলার বিভিন্ন থানা ও পুলিশ লাইনের ১৯ জন এবং পুলিশ ট্রেনিং সেন্টারের ২২ জন ও ওই ট্রেনিং সেন্টারের ১১ জন প্রশিক্ষনার্থী আক্রান্ত হন। অপরদিকে নৌ পুলিশের প্রধান আক্রান্ত হন।

এদিকে ঘাটাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার এবং ওই হাসপাতালের কমপাউন্ডার আক্রান্ত হয়েছে।

এদিকে মির্জাপুরে করোনা আক্রান্ত হয়ে প্রকাশ কর্মকার দুলু নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। তিনি মির্জাপুর পৌরসভা এলাকার সাত নম্বর ওয়ার্ডের সরিষাদাইড় গ্রামের সুরেষ কর্মকারের ছেলে।

সোমবার সকালে সাভার এনাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।