সংবাদ শিরোনাম

ঠাকুরগাঁওয়ের আলোচিত সেই লিচু গাছ পরিদর্শনে ইউএনও ও কৃষি অফিসারসালথায় তান্ডব: সাবেক উপজেলা চেয়ারম্যান পাঁচ দিনের রিমান্ডেকরোনায় একদিনে আরও ৯৮ জনের মৃত্যুনিউমাকের্ট থেকে হেফাজতের আরও এক নেতা গ্রেফতারমেলান্দহে অবৈধভাবে বালু উত্তোলন, ড্রেজার মেশিনে আগুন দিয়ে ধ্বংসউৎপাদন বাড়াচ্ছি, শিগগিরই বাংলাদেশ টিকা পাবে: দোরাইস্বামীশরীয়তপু‌রে পা‌রিবা‌রিক দ্ব‌ন্দে স্ত্রীর ওপর অভিমান করে স্বামীর আত্মহত্যামাগুরায় কৃষি পণ্য উৎপাদনে জনপ্রিয় হচ্ছে ‘চাঁদের হাট’ সমন্বিত কৃষি খামার প্রকল্পহেফাজতের যুগ্ম-মহাসচিব খালেদ সাইফুল্লাহ আইয়ূবী গ্রেপ্তারকরোনার তৃতীয় ঢেউ নিয়ে সতর্ক করলেন স্বাস্থ্যমন্ত্রী

  • আজ বৃহস্পতিবার। গ্রীষ্মকাল, ৯ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ। ২২শে এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ। সন্ধ্যা ৬:১৭মিঃ

আড়াইহাজারে বৃদ্ধের ক্ষতবিক্ষত লাশ উদ্ধার

⏱ | সোমবার, জুলাই ১৩, ২০২০ 📁 ঢাকা, দেশের খবর

আড়াইহাজার (নারায়ণগঞ্জ) প্রতিনিধি: নারায়ণগঞ্জের আড়াইহাজারে অজ্ঞাত এক বৃদ্ধের ক্ষতবিক্ষত লাশ উদ্ধার করেছে পুলিশ।

সোমবার দুপুর ১২টার দিকে পুলিশ খবর পেয়ে উপজেলার কালাপাহাড়িয়া ইউনিয়নের ইজারকান্দী কবরস্থানের পাশে পড়ে থাকা অবস্থায় লাশটি উদ্ধার করে। বৃদ্ধের বয়স ৬০ থেকে ৬৫ বছরের মধ্যে হতে পারে।

কালাপাহাড়িয়া তদন্ত কেন্দ্রের এসআই রাসেল ঘটনাস্থল থেকে ফিরে জানান, ইজারকান্দী কবরস্থানের পাশে একটি খালি স্থানে পড়ে থাকা অবস্থায় বৃদ্ধের লাশটি উদ্ধার করা হয়। তার পড়নে লুঙ্গি ও গায়ে পাঞ্জাবি রয়েছে। কোমরে মাথায় পাগড়ি বাঁধার একটি বড় রুমাল রয়েছে। তবে এসআই মৃতের পরিচয় শনাক্ত করতে পারেনি।

আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম বলেন, মৃতের পরিচয় শনাক্তের চেষ্টা চলছে। মৃত দেহের মাথা ও শরীরের বিভিন্ন স্থানে ক্ষতবিক্ষত রয়েছে।

তিনি আরো বলেন, ‘মনে হচ্ছে রাতে শিয়াল বা কুকুরে কামড়িয়ে মরদেহ ক্ষতবিক্ষত করেছে। তবে কিভাবে তার মৃত্যু হয়েছে বা কখন হয়েছে। তা ময়না তদন্তের পর সঠিকভাবে বলা যাবে।’