সংবাদ শিরোনাম

সালথায় তান্ডব: সাবেক উপজেলা চেয়ারম্যান পাঁচ দিনের রিমান্ডেকরোনায় একদিনে আরও ৯৮ জনের মৃত্যুনিউমাকের্ট থেকে হেফাজতের আরও এক নেতা গ্রেফতারমেলান্দহে অবৈধভাবে বালু উত্তোলন, ড্রেজার মেশিনে আগুন দিয়ে ধ্বংসউৎপাদন বাড়াচ্ছি, শিগগিরই বাংলাদেশ টিকা পাবে: দোরাইস্বামীশরীয়তপু‌রে পা‌রিবা‌রিক দ্ব‌ন্দে স্ত্রীর ওপর অভিমান করে স্বামীর আত্মহত্যামাগুরায় কৃষি পণ্য উৎপাদনে জনপ্রিয় হচ্ছে ‘চাঁদের হাট’ সমন্বিত কৃষি খামার প্রকল্পহেফাজতের যুগ্ম-মহাসচিব খালেদ সাইফুল্লাহ আইয়ূবী গ্রেপ্তারকরোনার তৃতীয় ঢেউ নিয়ে সতর্ক করলেন স্বাস্থ্যমন্ত্রীপিরোজপুরে একমাসে ডায়রিয়ায় আক্রান্ত ১৮০০ জন

  • আজ বৃহস্পতিবার। গ্রীষ্মকাল, ৯ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ। ২২শে এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ। সন্ধ্যা ৬:০৩মিঃ

ফরিদপুরে ১০৮ বোতল ফেনসিডিলসহ আটক ২

⏱ | সোমবার, জুলাই ১৩, ২০২০ 📁 ঢাকা
atok

হারুন-অর-রশীদ, ফরিদপুর প্রতিনিধি: ঢাকা-খুলনা মহাসড়কের ফরিদপুরের নগরকান্দা উপজেলার জয়বাংলা দিঘীর পাড় এলাকায় বনফুল পরিবহনের তল্লাশী চালিয়ে ১০৮ বোতল ফেনসিডিল জব্দ করে হাইওয়ে থানা পুলিশ। এসময় মাদক পরিবহণের সাথে জড়িত থাকার অভিযোগে ২ জনকে আটক করা হয়েছে।

জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে ঢাকা-খুলনা মহাসড়কের ভাঙ্গায় তল্লাশী চৌকি বসায় ভাঙ্গা হাইওয়ে থানা পুলিশ। আজ সোমবার বেলা ১১ টার দিকে মহাসড়কে জয়বাংলা দিঘির পাড় এলাকায় খুলনা থেকে ঢাকা গামী বনফুল পরিবহনের একটি বাস (ঢাকা মেট্রো-ব-১৪-৫১৭০) থামিয়ে তল্লাশী চালানো হয়। এসময় বাসের ভিতরে ব্যাগে সংরক্ষিত অবস্থায় ১০৮ বোতল ফেনসিডিল পাওয়া যায়।

আটক ২ জন হলেন খুলনা জেলার পাইকগাছা থানার মৃত ইমতিয়াজ বাইনের ছেলে আব্দুর রশিদ (৭০) ও সাতক্ষীরা জেলার কালিগঞ্জ থানার মৃত লক্ষীকান্ত বৈরাগীর ছেলে শ্বশান বৈরাগী (৫৫)।

ভাঙ্গা হাই-ওয়ে থানার অফিসার ইন চার্জ আতাউর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, আটক ২ জনই মাদক পাচারের সাথে জড়িত। এর সীমান্ত এলাকা থেকে মাদক সংগ্রহ করে ঢাকাসহ বিভিন্ন এলাকায় সরবরাহ করে। গোপন সংবাদের ভিত্তিতে আজ তাদের আটক করা হয়। আটককৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে নিয়মিত মামলা দায়ের করা হবে।