সংবাদ শিরোনাম

মেলান্দহে অবৈধভাবে বালু উত্তোলন, ড্রেজার মেশিনে আগুন দিয়ে ধ্বংসউৎপাদন বাড়াচ্ছি, শিগগিরই বাংলাদেশ টিকা পাবে: দোরাইস্বামীশরীয়তপু‌রে পা‌রিবা‌রিক দ্ব‌ন্দে স্ত্রীর ওপর অভিমান করে স্বামীর আত্মহত্যামাগুরায় কৃষি পণ্য উৎপাদনে জনপ্রিয় হচ্ছে ‘চাঁদের হাট’ সমন্বিত কৃষি খামার প্রকল্পহেফাজতের যুগ্ম-মহাসচিব খালেদ সাইফুল্লাহ আইয়ূবী গ্রেপ্তারকরোনার তৃতীয় ঢেউ নিয়ে সতর্ক করলেন স্বাস্থ্যমন্ত্রীপিরোজপুরে একমাসে ডায়রিয়ায় আক্রান্ত ১৮০০ জনবিমানবন্দরে অস্ত্র-গুলিসহ চিকিৎসক দম্পতি আটকটাঙ্গাইলে গৃহবধূকে রাতভর গণধর্ষণ, গ্রেপ্তার ১নওগাঁয় যৌতুকের দাবীতে গৃহবধুকে নির্যাতন, ৯৯৯-এ ফোন দিয়ে উদ্ধার

  • আজ বৃহস্পতিবার। গ্রীষ্মকাল, ৯ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ। ২২শে এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ। বিকাল ৫:০০মিঃ

জীবনের দ্বিতীয় ইনিংস শুরু করলেন ক্রিকেটার নাজমুল

⏱ | মঙ্গলবার, জুলাই ১৪, ২০২০ 📁 খেলা
naz

স্পোর্টস আপডেট ডেস্কঃ দুদিন আগেই দ্বিতীয় বিয়ে করেছেন ক্রিকেটার মোসাদ্দেক হোসেন সৈকত। এবার জাতীয় দলের আরও এক তরুণ তারকা জীবনের দ্বিতীয় ইনিংস শুরু করে দিলেন। তিনি নাজমুল হোসেন শান্ত। নাজমুল নিজেই বিয়ের খবর নিশ্চিত করেন।

সোশ্যাল মিডিয়ায় স্ত্রীর সঙ্গে ছবি পোস্ট করে শান্ত লিখেছেন, ‘তুমি আমার জীবনে আশীর্বাদ হয়ে এসেছে এবং আমি কোনোদিন আমার জীবনে অন্য কাউকে ভাবিনি। তুমিই আমার নারী, যে আমার জীবন আরও সুন্দর করে তুলেছে। প্রিয়, আমি তোমাকে ভালোবাসি।’

শান্তর স্ত্রীর নাম সাবরিন সুলতানা রত্না, বাড়ি রাজশাহীতে। তিনি রাজশাহী বিশ্ববিদ্যালয়ে পরিসংখ্যান বিভাগের তৃতীয় বর্ষের ছাত্রী। গত ১১ তারিখে বিকেলে বিয়ে হয় তাদের। নতুন জীবনের শুরুতে সবার কাছে দোয়া চেয়েছেন এই বাঁহাতি ব্যাটসম্যান।

২১ বছর বয়সী শান্ত ২০১৭ সালে অভিষেকের পরে মাত্র ৪টি টেস্ট খেলেছেন। জিম্বাবুয়ের বিপক্ষে বাংলাদেশের সর্বশেষ টেস্ট ম্যাচের একাদশে ছিলেন তিনি। চার টেস্টে তার সংগ্রহ ২০১ রান। ইনিংস সর্বোচ্চ রান ৭১। শান্ত এ পর্যন্ত ওয়ানডে ম্যাচ খেলেছেন পাঁচটি। এই সংস্করণে তার সংগ্রহ মাত্র ৫৫ রান। দুইটি টি-টোয়েন্টি ম্যাচ খেলে করেছেন ১৬ রান।