সংবাদ শিরোনাম

খালেদা জিয়ার সিটি স্ক্যানের রিপোর্ট নিয়ে যা বললেন চিকিৎসক২৪ ঘণ্টার আল্টিমেটাম দিলেন কাদের মির্জাটাঙ্গাইলে ভন্ড পুরুষ কবিরাজ নারী সেজে যুবককে বিয়ে! অতঃপর…ব্যক্তিগত কাজে সরকারি গাড়ি নিয়ে স্বাস্থ্য কর্মকর্তার ঢাকা ভ্রমণ!শেরপুরের সেই শিশু রোকনের পরিবারের পাশে ইউএনও!কক্সবাজারে অস্ত্রসহ ডাকাতি মামলার আসামি গ্রেফতারকক্সবাজারে অনুপ্রবেশকারীর পক্ষ না নেয়ায়, আ’লীগ সভাপতিকে অব্যাহতি!শাহজাদপুরে ট্যাংকলরি সিএনজি’র মুখোমুখি সংঘর্ষে নিহত ২, আহত ১রমজান মাসে আলেমদের হয়রানি মেনে নেয়া যায় না: নুরুল ইসলাম জিহাদীখালেদা জিয়াকে পাকিস্তান-জাপান দূতের চিঠি

  • আজ ৩রা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

বন্যার পানিতে থাকা বিদ্যুতের তার জড়িয়ে জেলের মৃত্যু

১১:০৮ অপরাহ্ন | বুধবার, জুলাই ১৫, ২০২০ অকালমৃত্যু প্রতিদিন
biddut

সুনামগঞ্জ প্রতিনিধিঃ সুনামগঞ্জে বন্যার পানিতে থাকা বিদ্যুতের তার জড়িয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে জসিম উদ্দিন (২৮) নামে এক জেলের মৃত্যু হয়েছে। তিনি জেলার পৌর শহরের হাসনবসত গ্রামের ইছাক মিয়ার ছেলে। বুধবার দুপুর সাড়ে ১২টায় এ ঘটনা ঘটে।

পারিবারিক সূত্রে জানাযায়, বুধবার দুপুরে পৌর শহরের হাসনবশত গ্রামের পাশ দিয়ে হাওরে একটি ছোট নৌকায় করে মাছ ধরতে যাচ্ছিলেন জসিম উদ্দিন। হাওরে বন্যার পানি বেশি থাকায় একটি বিদ্যুতের লাইন কাছাকাছি ছিল। নৌকাটি তারের পাশ দিয়ে যাওয়ার সময় তার হাতে থাকা বৈঠা ওই তারে লাগে। এতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে তিনি পানিতে পড়ে যান।

নৌকায় তার ছেলেও ছিল। জসিম উদ্দিন নৌকা থেকে পড়ে যাওয়ার পর সেও পানিতে ঝাঁপ দিয়ে জসিমকে খুঁজতে থাকে। খবর পেয়ে তারা গিয়ে দুপুর ১২টার সময় জসিমের লাশ উদ্ধার করেন।

সুনামগঞ্জ ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার নিউটন দাস তালুকদার জানান, পানিতে থাকা বিদ্যুতের তারের সঙ্গে জড়িয়ে জসীম নামের এক যুবক আহত হওয়ার খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছানোর পর জসিমের লাশ উদ্ধার করে সুনামগঞ্জ সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তাররা তাকে মৃত ঘোষণা করেন।

গলায় ছোলা আটকে শিশুর মৃত্যু!

⊡ শুক্রবার, এপ্রিল ২, ২০২১

সিলেটে দুই বাসের সংঘর্ষে নিহত ৭, আহত ২০

⊡ শুক্রবার, ফেব্রুয়ারী ২৬, ২০২১

খুলনায় বাস চাপায় নিহত ৩

⊡ শনিবার, ফেব্রুয়ারী ১৩, ২০২১

ঝিনাইদহে সড়কে নিহত বেড়ে ১১

⊡ বুধবার, ফেব্রুয়ারী ১০, ২০২১