সংবাদ শিরোনাম

খালেদা জিয়ার সিটি স্ক্যানের রিপোর্ট নিয়ে যা বললেন চিকিৎসক২৪ ঘণ্টার আল্টিমেটাম দিলেন কাদের মির্জাটাঙ্গাইলে ভন্ড পুরুষ কবিরাজ নারী সেজে যুবককে বিয়ে! অতঃপর…ব্যক্তিগত কাজে সরকারি গাড়ি নিয়ে স্বাস্থ্য কর্মকর্তার ঢাকা ভ্রমণ!শেরপুরের সেই শিশু রোকনের পরিবারের পাশে ইউএনও!কক্সবাজারে অস্ত্রসহ ডাকাতি মামলার আসামি গ্রেফতারকক্সবাজারে অনুপ্রবেশকারীর পক্ষ না নেয়ায়, আ’লীগ সভাপতিকে অব্যাহতি!শাহজাদপুরে ট্যাংকলরি সিএনজি’র মুখোমুখি সংঘর্ষে নিহত ২, আহত ১রমজান মাসে আলেমদের হয়রানি মেনে নেয়া যায় না: নুরুল ইসলাম জিহাদীখালেদা জিয়াকে পাকিস্তান-জাপান দূতের চিঠি

  • আজ ৩রা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

দিনাজপুরে করোনায় ইউপি চেয়ারম্যান ও পৌসভার স্টাফসহ আরো ৪ জনের মৃত্যু

৬:২৯ পূর্বাহ্ন | বৃহস্পতিবার, জুলাই ১৬, ২০২০ রংপুর
Patuakhali

শাহ আলম শাহী,স্টাফ রিপোর্টার,দিনাজপুর থেকেঃকরোনায় আক্রান্ত হয়ে দিনাজপুরে এক ইউপি চেয়ারম্যান ও পৌরসভার এক স্টাফসহ  বুধবার আরো ৪ জনের মৃত্যু হয়েছে। এনিয়ে দিনাজপুরে করোনায় মৃত্যু সংখ্যা ২১ জন।

গত ২৪ ঘন্টায় এক পিআইও সহ করোনায় নতুন করে আজ আক্রান্ত হয়েছে আরো ৩৪ জন। এ পর্যন্ত জেলায় করোনা আক্রান্ত হয়েছে ১০৭৩ জন।

করোনায় চিরিরবন্দর উপজেলার সাতনালা ইউপি চেয়ারম্যান ইছামতি মহিলা ডিগ্রী কলেজের অধ্যক্ষ ও উপজেলা বিএনপির যুগ্ন আহবায়ক এ কে এম ফজলুর রহমান দুলালের বুধবার সকালে মৃত্যু হয়েছে।  দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আজ বুধবার ভোর সাড়ে ৫ টায় তার মৃত্যু হয়।  মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫৩ বছর। দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আজ সকালে কতর শেখ (৭২) নামে আরও একজনের মৃত্যু হয়েছে। তার বাড়ি বীরগঞ্জ উপজেলায়।

অন্যদিকে বুধবার সন্ধ্যা সোয়া ৭টায় বিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয়েছে, বিরামপুর পৌরসভার স্টাফ মঈনুল ইসলাম ৪২) এর। মঈনুলের বাড়ি বিরামপুর মহিলা কলেজ সংলগ্ন পুর্ব জগনাথপুর এলাকায়। এছাড়াও বিরামপুরে করোনা আক্রান্ত হয়ে বাড়িতে আইসোলেসনে চিকিৎসাধীন থাকা আব্দুল গফূর আজ সকাল সাড়ে ৫ টায় মারা গেছে। তার বাড়ি বিরামপুরের বিনোদপুর ইউপির অর্পণ ঘাট এলাকায়।

দিনাজপুরের বিরামপুর উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা (পিআইও) কাওসার আলম (৪২)সহ জেলায় আজ নতুন করে করোনা আক্রান্ত শনাক্ত হয়েছে ৩৪ জন। দিনাজপুর জেলা সিভিল সার্জন ডা.আব্দুল কুদ্দুস করোনায় আজ জেলায় ৪ জনের মৃত্যু এবং ৩৪ জন আক্রান্ত’র বিষয়টি এ প্রতিবেদক শাহ আলম শাহীর কাছে নিশ্চিত করেছেন৷

তিনি জানান, দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ পিসিআর ল্যাবে আজ ১৩১ টি নমুনা পরীক্ষা করা হলে নতুন করে করোনায়
৩৪ জন এর রিপোর্ট পজেটিভ এসেছে। আক্রান্তদের মধ্যে সদরে ২৮ জন,বীরগঞ্জে ৩ জন, ফুলবাড়ীতে ২ জন এবং বিরলে একজন রয়েছে।
এ নিয়ে দিনাজপুরে করোনায় আক্রান্ত হয়েছে, ১০৭৩ জন। আর ‍বুধবার ৪ জনের মৃত্যু নিয়ে এ পর্যন্ত জেলায় করোনায় আক্রান্ত হয়ে মৃত্যু হলো ২১ জনের। এছাড়াও করোনা উপসর্গ নিয়ে জেলায় আরও ২০ জনের মৃত্যু হয়েছে।
বুধবার ২২ জনসহ জেলায় করোনা আক্রান্তদের মধ্যে এ পর্যন্ত ৬৩২ জন সুস্থ্য হয়েছেন।